Ishan Kishan: 'ভালো করেছ...' রাতে ঈশানকে নিয়ে ইনস্টা স্টোরি সুন্দরীর! কে ইনি?

অদিতি হুন্ডিয়া ফের একবার ঈশানের প্রতি নিজের ভালোবাসা ব্যক্ত করলেন।  ইনস্টাগ্রামে জানিয়ে দিলেন যে, প্রিয় মানুষের সাফল্যে তিনি আনন্দিত হন। 

Updated By: Oct 10, 2022, 06:35 PM IST
Ishan Kishan: 'ভালো করেছ...' রাতে ঈশানকে নিয়ে ইনস্টা স্টোরি সুন্দরীর! কে ইনি?
ঈশান প্রেমে মজে অদিতি! ছবি সৌজন্যে: ইনস্টাগ্রাম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে চলতি তিন ম্যাচের ওয়ানডে সিরিজে (South Africa tour of India) দুরন্ত ভাবে প্রত্যাবর্তন করেছে ভারত। প্রথম ম্যাচ হেরে সিরিজে পিছিয়ে পড়া শিখর ধাওয়ান অ্যান্ড কোং (Shikhar Dhawan) গত রবিবার রাঁচিতে দ্বিতীয় ম্যাচ ৭ উইকেটে জিতে সিরিজ ১-১ করল। দক্ষিণ আফ্রিকার ২৭৮ রান তাড়া করতে নেমে ভারত তিন উইকেট হারিয়ে ম্যাচ বার করে দেয় অনায়াসে। রাঁচির জেএসসিএ আন্তর্জাতিক স্টেডিয়াম কমপ্লেক্সে (JSCA International Stadium Complex, Ranchi) ব্যাট হাতে ঝলসেছেন শ্রেয়স আইয়ার (১১১ বলে অপরাজিত ১১৩) ও ঈশান কিশান (Ishan Kishan)। ঘরের ছেলে মাত্র ৭ রানের জন্য সেঞ্চুরি মাঠে রেখে এসেছেন। তবে ১১৬ মিনিট তিনি ক্রিজে তাণ্ডব চালিয়েছেন। ৮৪ বলে ৯৩ রানের বিধ্বংসী ইনিংস খেলেছেন ১১০.৭১-এর স্ট্রাইক রেটে। হাঁকিয়েছেন ৪টি চার ও ৭টি ছয়। 

আরও পড়ুন: Ishan Kishan​, IND vs SA: 'আমার মতো এত দ্রুত কেউ ছয় মারতেও পারে না'! নিজের প্রশংসায় পঞ্চমুখ ঈশান

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

ঈশানের এই ব্যাটিং দেখার পর তাঁর গার্লফ্রেন্ড অদিতি হুন্ডিয়া বিশেষ বার্তা দিয়েছেন। ঈশানের আউট হয়ে ফিরে আসার স্ক্রিনশট নিয়ে তিনি ইনস্টাগ্রামে বুমেরাং বানিয়ে স্টোরি শেয়ার করে লিখেছেন,  'ওয়েল ডান আইকে'। পেশায় মডেল অদিতি ২০১৭ সালে মিস ইন্ডিয়া ফাইনালিস্ট ছিলেন। তার আগে অদিতি 'মিস বিউটিফুল আইজ', 'মিস বডি বিউটিফুল' ও 'এলিট মিস রাজস্থান' খেতাবও জিতেছেন। ঘরোয়া ক্রিকেট হোক বা আইপিএল, ঈশান ভাল পারফর্ম করলেই অদিতির ইনস্টাগ্রামে মেসেজ দেন প্রিয় মানুষকে নিয়ে। ২০১৯ সালের আইপিএল ফাইনালে অদিতি হুন্ডিয়াকে নিয়ে বিরাট সরগরম হয়েছিল সোশ্য়াল মিডিয়া। চেন্নাই-মুম্বই ম্যাচ চলাকালীন একবারই অদিতিকে তাঁকে জায়ান্ট স্ক্রিনে দেখানো হয়েছিল। তিনি গ্যালারিতে বসে খেলা দেখছিলেন। অদিতির ছবি দেখানো মাত্রই রাতারাতি  সেই রাতে তাঁর ইনস্টাগ্রামে তাঁর কয়েক ঘণ্টায় ফলোয়ার হয়ে গিয়েছিল হান্ড্রেড কে। দুরন্ত সুন্দরী অদিতি তখন নিজেকে ধোনি-কোহলির ফ্যান হিসাবেই পরিচয় দেন। পরে জানা যায় যে, তিনি ঈশানের সঙ্গে ডেট করছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.