WATCH: পাঠান-রশিদের নাচ এবার রং-তুলিতে! ছবি দেখে মোহিত ভারতীয় ক্রিকেটার

Irfan Pathan in awe of Afghanistan fans painting on celebration with Rashid Khan: ইরফান পাঠান ও রশিদ খানের নাচের ভাইরাল মুহর্ত, এবার রং-তুলিতে ফুটিয়ে তুলেছেন এক আফগান ফ্য়ান।

Updated By: Oct 25, 2023, 05:58 PM IST
WATCH: পাঠান-রশিদের নাচ এবার রং-তুলিতে! ছবি দেখে মোহিত ভারতীয় ক্রিকেটার
রশিদ-ইরফানের নাচের ভিডিয়ো এবার রং-তুলিতে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে বিশ্বকাপের ম্য়াচে (World Cup 2023) আফগানিস্তানের মুখোমুখি হয়েছিল পাকিস্তান (Pakistan vs Afghanistan)। যুদ্ধবিধ্বস্ত ক্রিকেটীয় দেশ বাবর আজমদের মাঠে পিষে দিয়েছিল। পাকিস্তান টস জিতে প্রথমে ব্য়াট করে সাত উইকেটে ২৮২ রান তুলেছিল। আফগানরা এক ওভার হাতে রেখেই আট উইকেটে এই ম্য়াচ বার করে নিয়েছিল। স্বভাবতই এই জয়ের পর উত্তেজনায় ফুটেছিল আফগান শিবির। ডাগআউটেই বাঁধনভাঙা উচ্ছ্বাসে মাতেন ক্রিকেটাররা। তাঁরা চিপকে রীতিমতো নাচতে শুরু করে দেন। রশিদ খান (Rashid Khan) নাচতে নাচতে মাঠ প্রদক্ষিণ করতে শুরু করে দেন। আর তখন মাঠে ম্য়াচের বিশ্লেষণ দিচ্ছিলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান (Irfan Pathan)। 

আরও পড়ুন: WATCH: পাক বিমান মাটিতে নামিয়ে আফগানরা শাহরুখ-দীপিকার শরণে! দেখুন রশিদদের কাণ্ডকারখানা

রশিদকে নাচতে দেখে ইরফানও ভাংড়া শুরু করে দেন তালে তাল মিলিয়ে। এরপর রশিদকে বুকে টেনে নেন ইরফান। পাঠান-রশিদের যুগলবন্দি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ফ্য়ানদের মন জয় করে নেয় তাঁদের নাচ। এবার এক ফ্যান রশিদ-পাঠানের মাঠের নাচকে রং-তুলিতে ফুটিয়ে তুলেছেন ক্য়ানভাসে। যে ছবি দেখে মোহিত হয়েছেন ইরফান। তিনি নিজেই তাঁর এক্স অ্যাকাউন্টে (সাবেক ট্যুইটার) সেই ছবি শেয়ার করেছেন। তিনি লিখেছেন যে, এক আফগান ফ্য়ান এই ছবি এঁকেছেন। ঘটনাচক্রে আটবারের প্রচেষ্টায় এই প্রথম আফগানিস্তান হারাতে পেরেছে পাকিস্তানকে। তাও আবার বিশ্বকাপের মঞ্চে এত বড় ব্য়বধানে। রশিদরা টিম বাসে করে হোটেলে ফেরার সময়ে, বাসের মধ্যেই তুমুল নেচেছেন। ব্য়াকগ্রাউন্ডে 'লুঙ্গি ডান্স' বাজিয়ে আফগানদের নাচের ভিডিয়োটিও রাতারাতি ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: Team India | World Cup 2023: রোহিতদের বুক ভেঙে দু'টুকরো, মহানক্ষত্রকেই পাবে না ভারত! চলে এল বিরাট আপডেট

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.