WATCH: পাক বিমান মাটিতে নামিয়ে আফগানরা শাহরুখ-দীপিকার শরণে! দেখুন রশিদদের কাণ্ডকারখানা

Afghanistan cricketers groove to Lungi Dance to celebrate win over Pakistan: পাকিস্তানকে হারানোর আনন্দে বাঁধভাঙা উচ্ছ্বাসে মাতলেন রশিদ খানরা। মাঠ থেকে হোটেলে ফেরার পথেই টিম বাসে দেদার নাচলেন তাঁরা।

Updated By: Oct 25, 2023, 04:22 PM IST
WATCH: পাক বিমান মাটিতে নামিয়ে আফগানরা শাহরুখ-দীপিকার শরণে! দেখুন রশিদদের কাণ্ডকারখানা
যে ভিডিয়ো ঝড় তুলে দিয়েছে সোশ্যালে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে বিশ্বকাপের ম্য়াচে (World Cup 2023) আফগানিস্তানের মুখোমুখি হয়েছিল পাকিস্তান (Pakistan vs Afghanistan)। যুদ্ধবিধ্বস্ত ক্রিকেটীয় দেশ বাবর আজমদের মাঠে পিষে দিয়েছে। পাকিস্তান টস জিতে প্রথমে ব্য়াট করে সাত উইকেটে ২৮২ রান তুলেছিল। আফগানরা এক ওভার হাতে রেখে আট উইকেটে এই ম্য়াচ বার করে দেয়। স্বভাবতই এই জয়ের পর উত্তেজনায় ফুটেছে আফগান শিবির। টিম বাসে করে হোটেলে ফেরার সময়ে রশিদ খানরা বাসের মধ্যেই তুমুল নেচেছেন। ব্য়াকগ্রাউন্ডে 'লুঙ্গি ডান্স' (Lungi Dance) বাজিয়ে আফগানদের নাচের ভিডিয়ো রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে। এই প্রতিবেদনে দেওয়া রইল সেই ভিডিয়ো। লাখ লাখ মানুষ সেই ভিডিয়ো দেখেছেন।

আরও পড়ুন: WATCH: রোহিতদের রেখে পাহাড়ের কোলে হারালেন দ্রাবিড়রা, ভিডিয়ো দেখুন শুধু দু'চোখ ভরে

অন্যদিকে পাকিস্তানের হতশ্রী পারফরম্য়ান্স দেখে ফুঁসছেন সেদেশের কিংবদন্তি পেসার ওয়াসিম আক্রম। চলতি বিশ্বকাপে বাবরদের ফিল্ডিং চোখে দেখা যায় না। আক্রম এবার সেই ফিটনসে ইস্যুতেই বাবরদের ধুয়ে দিলেন। এক পাক চ্যানেলে কথা বলতে গিয়ে আক্রম বলেন, 'এই হার অত্যন্ত বিব্রতকর। ২৮০-র উপর রান একটা দল দুই উইকেটে তুলে ফেলল, অত্যন্ত বড় ব্যাপার। ভেজা পিচের কথা ছাড়ুন। একবার দলটার ফিল্ডিংয়ের দিকে তাকান। আমরা বিগত তিন সপ্তাহ ধরে শুধু চিৎকার করে চলেছি যে, এই প্লেয়ারগুলোর বিগত দুই বছরে কোনও ফিটনেস টেস্ট হয়নি। আমি যদি নাম ধরে ধরে বলতে থাকি, তাহলে ওদের মুখ ঝুলে যাবে। এরা প্রতিদিন আট কেজি করে পাঁঠার মাংস খায়। কোনও পরীক্ষা হবে না! দেখুন এরা সকলে কিন্তু পেশাদার এবং টাকাও পাচ্ছে। দেশের জন্য খেলছে। নিশ্চিত ভাবে মানদণ্ড থাকা উচিত। মিসবা যখন কোচ ছিল তখন এসব মানদণ্ড ছিল দলে। খেলোয়াড়রা ওকে ঘৃণা করত ঠিকই। তবে ফিল্ডিং মানে ফিটনেস। আর সেখানেই আমরা মার খাচ্ছি। আমরা ঠিক ওই জায়গায় এসেছি, যেখানে যদি, কিন্তুর মতো বিষয়গুলি থেকে যাচ্ছে।'

আক্রম কিন্তু পিসিবি-কেও একহাত নিয়েছেন। বলা ভালো অধুনা চেয়ারম্যান জাকা আশরফকে ধুয়ে দিয়েছেন তিনি। তাঁর বক্তব্য, 'আমরা রোমাঞ্চিত হয়ে ছিলাম এক নম্বর দল হতে পারার জন্য়। কিন্তু শেষ ছয়-আট মাস আমাদের একটাই চেয়ারম্য়ান। উনি যখন তিন-চার মাস আগে এসেছিলেন, এসেই কোচিং স্টাফ বদলে দেন। আমরা গতবছর ফাইনালে উঠেছিলাম। কিন্তু আচমকাই উনি এসে সব বদলে দেন। এই লোকটি ছুড় ফেলুন, বার করে দিন পিসিবি থেকে। নিজেদের লোককে আনুন। আপনারা আমার চেয়ে বড়। কিন্তু পরেরবার এটাই ভাববেন, যেই চেয়ারম্যান হোক না কেন, সে যেন সবার আগে দেশের কথা ভাবে। ওয়াসিম খান ও এহসান মানি কঠোর পরিশ্রম করে একসঙ্গে হাই-পারফরম্য়ান্স সেন্টার বানিয়েছিল। একটা সিস্টেম তৈরি করেছিল। জাতীয় কোচিং সেন্টার হয়েছিল। বিগত আট মাস সেখানে একটিও শিবির হয়নি। কেন অহেতুক এই বদল করতে গেলেন!'

আরও পড়ুন: Team India | World Cup 2023: রোহিতদের বুক ভেঙে দু'টুকরো, মহানক্ষত্রকেই পাবে না ভারত! চলে এল বিরাট আপডেট

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.