Shikhar Dhawan: 'শিখর ধাওয়ান আইপিল কিংবদন্তি, কথা বলছে ওর পারফরম্যান্স'

"ধাওয়ান আইপিএল কিংবদন্তি, ওরকমই ব্যাটার ও। চলতি আইপিএল ধরেই বলছি ও মাত্র দু'টি মরশুমে ৩০০ করতে পারেনি। নাহলে প্রতি মরশুমেই ও কম করে ৩০০ রান করেছে।"

Updated By: May 4, 2022, 07:16 PM IST
Shikhar Dhawan: 'শিখর ধাওয়ান আইপিল কিংবদন্তি, কথা বলছে ওর পারফরম্যান্স'
মারমুখী ধাওয়ান

নিজস্ব প্রতিবেদন: শিখর ধাওয়ান (Shikhar Dhawan) ফের একবার নিজের জাত চিনিয়েছেন ব্যাট হাতে। গত মঙ্গলবার গুজরাত টাইটান্সের (Gujarat Titans) বিরুদ্ধে পঞ্জাব কিংসের জার্সিতে (Punjab Kings) ম্যাচ জেতানো ইনিংস (৫৩ বলে অপরাজিত ৬২) খেলেছেন তিনি। ধাওয়ানের ব্যাটিংয়ে মুগ্ধ হয়েছেন তাঁর প্রাক্তন আইপিএল সতীর্থ ইরফান পাঠান (Irfan Pathan)। ধাওয়ানকে তিনি 'আইপিল কিংবদন্তি' বলে আখ্যা দিয়েছেন।

আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলের এক অনুষ্ঠানে পাঠান বলেছেন, "ধাওয়ান আইপিএল কিংবদন্তি, ওরকমই ব্যাটার ও। চলতি আইপিএল ধরেই বলছি ও মাত্র দু'টি মরশুমে ৩০০ করতে পারেনি। নাহলে প্রতি মরশুমেই ও কম করে ৩০০ রান করেছে। কথা বলছে ওর পারফরম্যান্স। গুজরাতের বিরুদ্ধে ওর অভিজ্ঞতা দেখানোর প্রয়োজন ছিল। ও সেটাই করেছে। ও যেভাবে ইনিংসটা তৈরি করেছিল সেটা অত্যন্ত দরকার ছিল। পঞ্জাব চেয়েছিল শুরুতে যেন বেশি উইকেট না হারায় ওরা। " 

চলতি আইপিএলে দারুণ ফর্মে আছেন ধাওয়ান। তৃতীয় ভারতীয় ব্যাটার হিসাবে টি-২০ ক্রিকেটের ইতিহাসে ৯০০০ রান (৩১১ ম্যাচ) পূর্ণ করেছেন তিনি। ধাওয়ান ছাড়া টি-২০ ক্রিকেটে ৯০০০-এর ওপর রান রয়েছেন বিরাট কোহলি (Virat Kohli) (৩৩৪ ম্যাচে ১০৩৯২) ও রোহিত শর্মার (Rohit Sharma) (৩৭৮ ম্যাচে ১০০৪৮)। ধাওয়ান আইপিএল ইতিহাসে বিরাটের পর দ্বিতীয় ব্যাটার হিসাবে ৬০০০ রানও পূর্ণ করেছেন। 

আরও পড়ুন: Boris Becker: শ্রীঘরে প্রাক্তন টেনিক তারকা কীভাবে সময় কাটাচ্ছেন? পড়লে চমকে উঠবেন!

আরও পড়ুনCheteshwar Pujara: বড় যুদ্ধের জন্য তৈরি ‘চে পূজারা’! জানিয়ে দিলেন গর্বিত বাবা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.