Wriddhiman Saha | BCCI: রাহানে ফিরলেও তিনি ব্রাত্যই! কলকাতায় বিস্ফোরক নির্ভীক ঋদ্ধি, খেললেন চালিয়ে

Wriddhiman Saha on Ajinkya Rahane after India comeback: অজিঙ্কা রাহানে টেস্ট দলে প্রত্যাবর্তন করলেন ভালো পারফরম্যান্সের সুবাদেই। ঋদ্ধিমান সাহাও গুজরাতে জার্সিতে দারুণ ক্রিকেট খেলছেন। তবুও ফেরানো হল না তাঁকে। কলকাতায় এসে মুখ খুললেন  'ঘরের ছেলে'।  

Updated By: Apr 28, 2023, 07:58 PM IST
Wriddhiman Saha | BCCI: রাহানে ফিরলেও তিনি ব্রাত্যই! কলকাতায় বিস্ফোরক নির্ভীক ঋদ্ধি, খেললেন চালিয়ে
জাতীয় দলে ফেরা নিয়ে মুখ খুললেন ঋদ্ধিমান

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইডেন গার্ডেন্সে (Eden Gardens) চলতি লিগের (IPL 2023) ফিরতি ম্য়াচে মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স ও গুজরাত টাইটান্স (Kolkata Knight Riders vs Gujarat Titans, KKR vs GT)। ম্যাচের আগে সিএবি-র মিডিয়া সেন্টারে গুজরাতের হয়ে সাংবাদিক বৈঠকে এসেছিলেন 'ঘরের ছেলে' ঋদ্ধিমান সাহা (Wriddhiman Saha)। ঋদ্ধি ফের ফিরলেন হাতের তালুর মতো চেনা মাঠে। সাংবাদিকদের প্রশ্নে খোলামেলা মেজাজেই পাওয়া গেল জলপাইগুড়ির ছেলেকে। ঋদ্ধির সাংবাদিক বৈঠকের নির্বাচিত অংশ তুলে ধরা হল এখানে।

প্রসঙ্গ: অজিঙ্কা রাহানে ফিরলেন টেস্ট দলে, তাঁকে ফেরানো হল না দেশের জার্সিতে।

ঋদ্ধি: রাহানের কথা হয়তো পুনর্বিবেচনা করা হয়েছে ওর ভালো খেলার কথা ভেবেই। তবে আমি গুজরাত টাইটান্সের হয়ে ভালো খেলার দিকেই ফোকাসড। কলকাতা আমার ঘর। এখানে প্রচুর ম্যাচ খেলেছি। কিন্তু এখন আমি অ্যাওয়ে টিমের হয়ে খেলি। আইপিএলে মোতেরাই আমার ঘর। পরিবেশ আলাদা।
 
প্রসঙ্গ: উইকেটকিপার-ব্যাটার বিষয়টি কীভাবে দেখেন ঋদ্ধি

ঋদ্ধি: দেখুন সবার আগে আমি একজন উইকেটকিপার, তারপর ব্যাটার। নিজের ওপর সেই আগের মতোই বিশ্বাস রয়েছে। বাকি উইকেটকিপারদের কথা বলতে পারব না। আমার পয়েন্ট অফ ভিউ যদি জানতে চান, তাহলে বলব, যে দলের হয়ে ভালো উইকেটকিপিং করে এবং তারপর ব্যাটে অবদান রাখে, সেই তুলনামূলক ভালো।

আরও পড়ুনLitton Das | KKR vs GT: ম্যাচের আগের দিনই বিরাট ধাক্কা! বাংলাদেশ ফিরে গেলেন লিটন দাস

 
প্রসঙ্গ: চলতি আইপিএলে ফিফটি প্লাস ইনিংস খেলেও বড় রান না পাওয়া

ঋদ্ধি: আমি সবসময় একটা ভালো শুরু করার চেষ্টা করি। টিমের মোমেন্টাম ধরে নিতে পারলেই আমি খুশি। আমি ১০০ করলাম, কিন্তু দল হেরে গেল, তাহলে তা অর্থহীন। আমি ২৫ করি বা ৫০, দল জিতলেই আমি খুশি।

প্রসঙ্গ: রিঙ্কুর কাছে পাঁচ ছক্কা হজমের পর গুজরাত পেসার যশ দয়াল অসুস্থ!
 
ঋদ্ধি: দেখুন রিঙ্কু যে খেলাটা খেলেছে ওটা হাজারে বা লাখ ম্যাচে একবার হয়। রিঙ্কুর দিন ছিল। যশের দিন ছিল না। তবে রিঙ্কুর হাতে পাঁচ ছক্কা খাওয়ার সঙ্গে, যশের অসুস্থ হওয়ার কোনও সম্পর্ক নেই। ও হিট ফিভারে অসুস্থ হয়েছে। এর সঙ্গে খেলার কোনও সম্পর্ক নেই। এরকম পরিস্থিতি হতেই পারে। ওর ইয়র্কারগুলো ঠিকঠাক পড়েনি। আমরা সবাই ওকে বুস্ট করেছি। এখন ও ঠিক আছে।' এখন দেখার ঋদ্ধি ইডেনে কী ফুল ফোটান!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.