Mahendra Singh Dhoni, IPL Final 2023: লাগল মাত্র ০.০৮ সেকেন্ড! অবিশ্বাস্য স্টাম্পিংয়ে শুভমনকে ফেরালেন ধোনি, দেখুন ভিডিয়ো

উইকেটের পিছনে ধোনির এই রিফ্লেক্সে চমকে গিয়েছে ক্রিকেটমহল। এমনকী, বোলার জাদেজাকেও হতচকিত দেখিয়েছে। তিনি ভেবেছিলেন, শুভমন হয়তো আউট হননি। কিন্তু, ধোনির মুখের মুচকি হাসিতেই ছিল ইঙ্গিত।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 29, 2023, 09:24 PM IST
Mahendra Singh Dhoni, IPL Final 2023: লাগল মাত্র ০.০৮ সেকেন্ড! অবিশ্বাস্য স্টাম্পিংয়ে শুভমনকে ফেরালেন ধোনি, দেখুন ভিডিয়ো
দারুণ রিফ্লেক্স। বিদ্যুৎ গতিতে শুভমন গিলের স্টাম্প উপড়ে দিচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চোখের পলকে স্টাম্পিং! এক সেকেন্ডেরও আগে। সময় লাগল মাত্র ০.০৮ সেকেন্ড! সোমবার অর্থাৎ ২৯ মে এবারের আইপিএল-এর ফাইনালে (IPL Final 2023) এমনই কাণ্ড ঘটালেন ৪১ বছরের মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। ফর্মের তুঙ্গে রয়েছেন শুভমন গিল (Shubman Gill)। গুজরাত টাইটান্সের (Guajrat Titans) ওপেনার শুরুতে জীবনদান পেয়ে পালটা মার দিতে থাকেন। তবে মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে শুভমনকে স্টাম্প করে ক্রিকেট দুনিয়াকে ফের চমকে দিলেন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ক। তাঁর এমন ক্ষিপ্রতা দেখে উচ্ছ্বস্বিত টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহওয়াগ (Virender Sehwag)। 'থালা'-র এমন কীর্তি ভাইরাল হতে সময় লাগেনি। 

সপ্তম ওভারে বোলিং করছিলেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। সেই ওভারের শেষ বলের লাইন মিস করেন শুভমন। বল মাহির গ্লাভসে জমা হতেই উড়ে যায় স্টাম্প। মাথা নিচু করে ২০ বলে ৩৯ রান করে মাঠ ছাড়েন শুভমন। তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত সিলমোহর দেয় আউটে। 

আরও পড়ুন: Shubman Gill: আইপিএল জয়ের সঙ্গে আরও কোন তিনটি কাজ করতে চান তারকা ওপেনার?

আরও পড়ুন: Mahendra Singh Dhoni, IPL 2023: মেগা ফাইনালের আগেই অবসরের ঘোষণা করলেন ধোনির দলের তারকা! কে তিনি?

উইকেটের পিছনে ধোনির এই রিফ্লেক্সে চমকে গিয়েছে ক্রিকেটমহল। এমনকী, বোলার জাদেজাকেও হতচকিত দেখিয়েছে। তিনি ভেবেছিলেন, শুভমন হয়তো আউট হননি। কিন্তু, ধোনির মুখের মুচকি হাসিতেই ছিল ইঙ্গিত। যে, শুভমনকে তিনি স্টাম্পিং করে ফেলেছেন। আর হলও তাই। ধোনির এই আত্মবিশ্বাসও নজর কেড়েছে ক্রিকেটমহলের।

আর এটা নিয়েই শুরু হয় চর্চা। ব্যাটার ধোনিকে নিয়ে নানা মহলে সংশয়-উদ্বেগ থাকলেও, কিপার ধোনি যে এখনও নির্ভরতার প্রতীক, এর উদাহরণ হিসেবে এই স্টাম্পিংকে তুলে ধরছেন ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় লেখা হয় যে এটা নাকি ধোনির কেরিয়ারের দ্রুততম স্টাম্পিং। এর আগে ০.০৯ সেকেন্ডে স্টাম্পিং ছিল তাঁর দ্রুততম। তা টপকে গেলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় একজন লেখেন, আলোর গতির চেয়েও দ্রুততর যদি কিছু থেকে থাকে, তবে তা হল ধোনির স্টাম্পিং।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.