WATCH | Virat Kohli: পাপারাৎজি বলে ফেলেছিলেন 'অনুষ্কা স্যার'! ইঞ্চিতে ইঞ্চিতে পরিণাম বোঝালেন বিরাট

Virat Kohli Goes Barsek After Paps Anushka Sir Gaffe: বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা যেখানে, ক্যামেরার ফ্ল্যাশবাল্বও সেখানে। সম্প্রতি বিরুষ্কা মুম্বইয়ের এক রেস্তোরাঁয় সারতে গিয়েছিলেন ডিনার। সেখানে এক পাপারা পাপারাৎজি অনুষ্কাকে ভুল করে বলে ফেলেন 'অনুষ্কা স্যার'!

Updated By: May 11, 2023, 04:34 PM IST
 WATCH | Virat Kohli: পাপারাৎজি বলে ফেলেছিলেন 'অনুষ্কা স্যার'! ইঞ্চিতে ইঞ্চিতে পরিণাম বোঝালেন বিরাট
বুঝিয়ে দিলেন বিরাট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা ( Anushka Sharma) মুম্বইের ওয়ান এইট কমিউন রেস্তোরাঁয় (One8 Commune Restaurant) ডিনার করতে গিয়েছিলেন। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore, RCB) সুপারস্টার ও বলি অভিনেত্রী দেশের অন্যতম হেভিওয়েট কাপল। তাঁরা যেখানেই যান, ক্যামেরা তাঁদের পিছু নেয়। এ আর নতুন কিছু নয়। পাপারাৎজিরা ছেঁকে ধরেন ফ্যান ফেভারিট কাপল অনুষ্কাকে। রেস্তোরাঁয় ঢোকার আগে বিরাট-অনুষ্কা পাপারাৎজিদের অনুরোধেই ফটোসেশনের জন্য খানিক দাঁড়িয়ে ছিলেন। 

এক পাপারাৎজি বিরাট-অনুষ্কার নাম ধরে ডাকছিলেন, তাঁদের মনোযোগ আকর্ষণ করার জন্য। চিত্রগ্রাহক অনুষ্কা ম্যাম বলতে গিয়ে, বলে বসেন  'কাপ্তানজি...অনুষ্কা স্যার'! যা শুনে বিরাট ও অনুষ্কা নিজেদের হাসি আর চাপতে পারেননি। তাঁরা হেসে লুটিয়ে পড়েন। বিরাট আরও এক ধাপ এগিয়ে যান। তিনি সেই পাপারাৎজিকে বলেন, 'বিরাট ম্যামও বলে দে একবার!' যদিও সেই পাপারাৎজি নিজের ভুলের জন্য সঙ্গে সঙ্গে ক্ষমা চেয়ে নেন। তবে বিরাট বিষয়টি অত্যন্ত হালকা ভাবেই নিয়েছেন, তিনি ওই পাপারাৎজিকে হাতের ইঙ্গিতে বুঝিয়ে দেন যে, ,কোনও ব্যাপার নয়, হতেই পারে এমনটা।

আরও পড়ুন: Indian Cricketers Restaurant Businesses: 'ক্রিকেট ঈশ্বর'ও তুলে নিয়েছিলেন হাত! যে পাঁচ ভারতীয় ক্রিকেটার ডুবেছেন রেস্তোরাঁয়

সচিন তেন্ডুলকর থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়, রেস্তোরাঁ ব্যবসায় পা রেখেছিলেন অনেকেই। কিন্তু এই ইন্ডাস্ট্রিতে একেবারেই লম্বা ইনিংস খেলতে পারেননি তাঁরা। প্যাভিলিয়নে ফিরতে হয়েছে দ্রুত। তবে ব্যতিক্রমী কিন্তু বিরাট। সর্বকালের অন্যতম সেরা ব্যাটার বিরাট চুটিয়ে রেস্তোরাঁ ব্যবসা সামলাচ্ছেন। যদিও ২০১৭ সালে কোহলি প্রথম হোটেল ব্যবসায় পা রেখেছিলেন। নয়াদিল্লির আরকে পুরমে চালু করেছিলেন Nueva। শুরুতে চার-ছক্কা হাঁকালেও পরে সেই রেস্তোঁরা মানুষের মন থেকে ধীরে ধীরে মুছে যায়। তবে কোহলির One 8 Commune এর চেইন রেস্তোরাঁ রমরমিয়ে চলছে দিল্লি, কলকাতা পুণে এবং মুম্বইতে। বিরাট গিয়েছিলেন জুহুর শাখাতেই। অন্যদিকে বিরাটের আরসিবি ১১ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে রয়েছে লিগ তালিকায় সাতে। এবারও তাঁদের প্লে-অফের আশা অত্যন্ত ক্ষীণ, এখনই একথা বলে দেওয়া যাবে। গত ম্যাচে আরসিবি খেলেছিল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ওয়াংখেড়ে স্টেডিয়ামে। রোহিতদের কাছে ছয় উইকেটেই হারতে হয়েছে আরসিবিকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.