WATCH | Sunil Narine | KKR vs SRH: ইডেনে হায়দরাবাদের বিরুদ্ধে কলকাতার দুই নারিন! জানেন কি? জানুন এখনই ম্যাচ চলাকালীন

Sunil Narines Lookalike Fan Ajay Kapoor at Eden Gardens: সুনীল নারিনের 'লুক অ্যালাইক ফ্যান' অজয় কাপুর চলে এসেছেন ইডেন গার্ডেন্সে। তাঁকে দেখে ফ্যানরা অবাক হয়ে গিয়েছেন। ইডেনে আসা অনেকেরই মনে হয়েছে যে, এ কী সত্যিই নারিন ঘুরে বেড়াচ্ছেন।

Updated By: Apr 14, 2023, 08:00 PM IST
WATCH | Sunil Narine | KKR vs SRH:  ইডেনে হায়দরাবাদের বিরুদ্ধে কলকাতার দুই নারিন! জানেন কি? জানুন এখনই ম্যাচ চলাকালীন
আজ দুই নারিন মাঠে‌!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ইডেন গার্ডেন্সে (Eden Gardens, Kolkat) মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদ (Kolkata Knight Riders vs Sunrisers Hyderabad)। ক্রিকেটের নন্দনকাননে জয়ের হ্যাটট্রিকের সামনে দাঁড়িয়ে নাইটরা। শুক্রবার সন্ধেয় হায়দরাবাদের বিরুদ্ধে (KKR vs SRH) কলকাতার গত ম্যাচের দল অপরিবর্তিত। প্রথম একাদশে যথারীতি রয়েছেন সুনীল নারিন (Sunil Narine)। তবে এদিন কলকাতায় দুই নারিন‌! গ্যালারিতেও রয়েছেন আরেক নারিন! কী চমকে গেলেন, চমকে যাওয়াই স্বাভাবিক, এ আবার কোন নারিন! সুনীল নারিন অনুশীলন করেছেন ইডেনে। আর এই নারিন হাত ঘুরিয়েছেন ইডেনের উল্টোদিকে তালতলা মাঠে। আসলে এই প্রতিবেদনে আরেক নারিন বলতে বোঝানো হচ্ছে অজয় কাপুরের (Ajay Kapoor) কথা।

কে এই অজয়? কেন তাঁকে নারিন বলা হচ্ছে? অজয় হচ্ছেন দিল্লির বাসিন্দা। ত্রিনিদাদের মিস্ট্রি স্পিনারের এক নম্বর ফ্যান তিনি। গুরগাঁওয়ের বাসিন্দা অজয়ের হেয়ারস্টাইল থেকে শুরু করে হাতের ট্যাটু, কানের দুল, সবই অবিকল নারিনের মতো। তিনি নারিন বলতে অজ্ঞান। ঘটনাচক্র আজে নারিন ভক্ত অজয়ের জন্মদিনও। নিজের বিশেষ দিনে প্রিয় বোলারের জন্য গলা ফাটাতে হাজির হয়ে গিয়েছেন ক্রিকেটের স্বর্গোদ্যানে। নকল নারিনকে ইডেনের সামনে দেখে অনেকই চমকে গিয়েছেন। মিডিয়ার ক্যামেরাও ছিল তাঁর দিকে। প্রতিবেদনে অজয়ের দু'টি ছবি জুড়ে দেওয়া হল, এবার পাঠকরাই দেখে বুঝে নিন। তবে নারিনের সঙ্গে অজয়ের দেখাও হয়েছে। কেকেআর-এর ইউটিউব চ্যানেলেও রয়েছে নারিন প্রেমের অজয় গাথা। তিন বছর আগে এক ক্রিকেট টুর্নামেন্ট খেলতে গিয়েছিলেন অজয়। সেখানে তাঁকে এক বন্ধু বলেছিলেন, অজয়কে দেখতে নারিনের মতো। তারপর থেকেই অজয় নিজেকে নারিন হিসেবে গড়ে তুলতে শুরু করেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.