Rishabh Pant, IPL 2023: দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া মনোবল বাড়াতে 'বিরাট' ম্যাচের আগে দিল্লিতে ঋষভ

গত ৩০ ডিসেম্বর ভোররাতে হাইওয়েতে গাড়ি চালানোর সময় দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ। পুড়ে যাওয়া গাড়ি থেকে বেরিয়ে কোনওক্রমে প্রাণে বাঁচেন। প্রথমে দেরহাদুন ও পরে মুম্বইয়ের হাসপাতালে অস্ত্রোপচার হয় ভারতীয় উইকেটকিপারের। গত ১৬ জানুয়ারি টুইট করে নিজের শারীরিক অবস্থার কথা জানিয়েছিলেন তিনি। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 14, 2023, 07:46 PM IST
Rishabh Pant, IPL 2023: দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া মনোবল বাড়াতে 'বিরাট' ম্যাচের আগে দিল্লিতে ঋষভ
দিল্লি ক্যাপিটালসের অনুশীলনে ঋষভ পন্থ। ছবি: টুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি আইপিএল-এ (IPL 2023) চার ম্যাচে চার হার। ব্যাটিং-বোলিং, সব বিভাগেই চরম ব্যর্থ ডেভিড ওয়ার্নারের (David Warner) দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals)। এমন প্রেক্ষাপটে শনিবার অর্থাৎ ১৫ এপ্রিল, চিন্নাস্বামী স্টেডিয়ামে (Chinnaswamy Stadium) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) মুখোমুখি হবেন কুলদীপ যাদব (Kuldeep Yadav)-অক্ষর প্যাটেলরা (Axar Patel)। এর আগে সতীর্থদের মনোবল বাড়াতে একেবারে মাঠেই নেমে পড়লেন ঋষভ পন্থ (Rishabh Pant)। একাধিক সতীর্থের সঙ্গে টিম ইন্ডিয়ার (Team India) তারকা উইকেটকিপারকে আড্ডা দিতে দেখা গেল। সেই ছবি আইপিএল ও দিল্লির টুইটারে পোস্ট করা হয়েছে। 

এর আগে গত ৪ এপ্রিল গুজরাত টাইটান্সের বিরুদ্ধে দিল্লির ম্যাচ চলার সময়  অরুণ জেটলি স্টেডিয়ামে (Arun Jaitley Stadium) এসেছিলেন পথ দুর্ঘটনায় আহত ঋষভ। তিনি যাতে মাঠে এসে খেলা উপভোগ করতে পারেন, সেইজন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছিল। দিল্লি ও ডিস্ট্রিক্ট ক্রিকেট অ্যাসোসিয়েশনের (DDCA) তরফ থেকে ঋষভের জন্য কর্পোরেট বক্সে বিশেষ র‌্যাম্প তৈরি করা হয়। সেখানেই গিয়ে বসেছিলেন তিনি। সেই ছবিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। তাঁর পরনে ছিল সাদা রঙের গোলগলা টি-শার্ট ও কালো রঙের হাফ প্যান্ট। শোনা যাচ্ছে এবার বিরাট কোহলিদের হোম গ্রাউন্ডেও ঋষভের জন্য তেমনই ব্যবস্থা করা হয়েছে। 

আরও পড়ুন: Mahendra Singh Dhoni Injury, IPL 2023: কেমন আছে ধোনির চোট? চেন্নাই শিবির পাওয়া গেল বড় আপডেট

আরও পড়ুন: Salman Khan, IPL 2023: সলমানের প্রিয় ক্রিকেটার কে? কার ফিটনেসে মজেছেন 'ভাইজান'? দেখুন ভাইরাল ভিডিয়ো

গত ৩০ ডিসেম্বর ভোররাতে হাইওয়েতে গাড়ি চালানোর সময় দুর্ঘটনার কবলে পড়েন ঋষভ। পুড়ে যাওয়া গাড়ি থেকে বেরিয়ে কোনওক্রমে প্রাণে বাঁচেন। প্রথমে দেরহাদুন ও পরে মুম্বইয়ের হাসপাতালে অস্ত্রোপচার হয় ভারতীয় উইকেটকিপারের। গত ১৬ জানুয়ারি টুইট করে নিজের শারীরিক অবস্থার কথা জানিয়েছিলেন তিনি। লিখেছিলেন, 'সকলে যেভাবে আমার পাশে থেকেছেন, তাতে আমি অভিভূত। খুশির খবর, আমার অস্ত্রোপচার সফল হয়েছে। ধীরে ধীরে সেরে উঠছি। আগামী দিনের সমস্ত চ্যালেঞ্জের মোকাবিলা করতে মুখিয়ে রয়েছি।' এরপর সোশ্যাল মিডিয়াতে নিজের সুস্থতার আপডেট দিয়ে আরও কয়েকটি পোস্ট করেছিলেন ঋষভ। তাছাড়া তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন হরভজন সিং, সুরেশ রায়নার মতো প্রাক্তনরা। 

বিশেষজ্ঞ চিকিৎসকরা জানিয়েছিলেন, হাসপাতাল থেকে ছাড়া পেলেও আপাতত মাঠে ফেরা হচ্ছে না তাঁর। কারণ পুরোপুরি ফিট হতে এখনও অনেকটাই সময় লাগবে ঋষভের। কড়া নিয়ম মেনে চলবে রিহ্যাব। আইপিএল-এ তাঁর দল হোম গ্রাউন্ডে নামার সময় সেখানে উপস্থিত থাকবেন ঋষভ। এখন ঘরের মাঠে আয়োজিত বিশ্বকাপে ঋষভ কামব্যাক করতে পারেন কিনা সেটাই দেখার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.