WATCH | Sachin Tendulkar: অর্জুনকে নিলেন না সঙ্গে! স্ত্রী-কন্যাকে নিয়েই দিলেন পাড়ি, প্রত্যন্ত গ্রামে সচিন

Sachin Tendulkar spends time with Family in Village: নিজের ৫০ তম জন্মদিন উপলক্ষ্যে সচিন তেন্ডুলকর পরিবার নিয়ে চলে গিয়েছিলেন গ্রামে। গ্রামীণ জীবনযাপন মানিয়ে নেওয়ার চেষ্টা করেছেন তিনি। আর সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে।  

Updated By: May 5, 2023, 08:27 PM IST
 WATCH | Sachin Tendulkar: অর্জুনকে নিলেন না সঙ্গে! স্ত্রী-কন্যাকে নিয়েই দিলেন পাড়ি, প্রত্যন্ত গ্রামে সচিন

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) মেন্টর ও কিংবদন্তি সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar), চলতি আইপিএল (IPL 2023) থেকে নিয়েছেন ছোট্ট একটা ব্রেক। স্ত্রী অঞ্জলি (Anjali Tendulkar) ও কন্যা সারাকে (Sara Tendulkar) নিয়ে চলে গিয়েছিলেন নাম না জানা এক প্রত্যন্ত গ্রামে। সচিন নিজেই সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। গ্রামের জীবনের সঙ্গে মানিয়ে নেওয়ার চেষ্টা করেছেন তিনি। কাঠের উনুনে রান্নাবান্নার কাজ বুঝে নিয়েছেন। পাইপের মাধ্যমে ফুঁ দিয়ে আঁচ বাড়িয়েছেন তিনি। অঞ্জলি-সারার সঙ্গে সেই ছবি পোস্টও করেছেন 'ক্রিকেট ঈশ্বর'।

সচিন লিখেছেন, 'প্রতিদিন কেউ হাফ-সেঞ্চুরি করে না। কিন্তু যখন কেউ করে, তখন সেটা সবচেয়ে কাছের মানুষগুলোর সঙ্গে সেলিব্রেট করার মজাই আলাদা। সম্প্রতি শান্ত এক নির্জন গ্রামে গিয়েছিলাম আমার টিম-আমার পরিবারের সঙ্গে। বিশেষ ৫০ উদযাপন করেছি সেখানে। তবে অর্জুনকে খুব মিস করেছি। ও আইপিএল নিয়ে ব্যস্ত।' গত ২৪ এপ্রিল সচিন জীবনের বাইশ গজে অর্ধ-শতরান করেছেন। বিশেষ সংখ্যার জন্মদিন উদযাপন করতেই গিয়েছিলেন গ্রামে। 

আরও পড়ুন: WATCH | Kaviya Maran: কতটা চেনেনে মারক্রমদের মালকিনকে? মোট সম্পত্তির পরিমাণ জানলে...

নিজের জন্মদিনেই বিরাল সম্মান পেয়েছেন সচিন। তাঁর প্রিয় বন্ধু ব্রায়ান লারার ও তাঁর নামে গেট উন্মোচিত হয়েছে বিদেশের মাটিতে। বিশ্ববিখ্যাত সিডনি ক্রিকেট গ্রাউন্ড  ওরফে এসসিজি-তেবাইশ গজের দুই কিংবদন্তিকে দেওয়া হয়েছে এই অনন্য সম্মান। নিউ সাউথ ওয়েলস ও অস্ট্রেলিয়ার কিংবদন্তি ডোনাল্ড ব্র্যাডম্যান , অ্যালান ডেভিডসন ও আর্থার মরিসের মতো মহারথীদের নামে গেট রয়েছে এসসিজি-তে সেখানেই নতুন সংযোজন লারা-সচিন গেটের। ২৪ এপ্রিল যেমন সচিনের ৫০ তম জন্মদিন, ঠিক তেমনই এই মাঠে লারার প্রথম টেস্ট (১৯৯৩ সালে ২৭৭) সেঞ্চুরির ৩০ বছর পূর্তি। লারা-সচিন গেটের অবস্থান এমন জায়গায় যে, সফররত ক্রিকেটারদের এই গেট হয়েই যেতে হবে মাঠে। ক্রিকেট অস্ট্রেলিয়াকে দেওয়া এক বিবৃতিতে সচিন বলেছিলেন, 'ভারতের বাইরে সিডনি ক্রিকেট গ্রাউন্ডই আমার ফেভারিট। ১৯৯১-৯২ মরসুমে প্রথম আমি অস্ট্রেলিয়া সফরে এসেছিলাম। তখন থেকেই এসসিজি-র সঙ্গে দুর্দান্ত সব স্মৃতি রয়েছে। সফররত দেশের ক্রিকেটাররা, আমার ও আমার ভালো বন্ধু লারার নামাঙ্কিত গেট হয়েই মাঠে ঢুকবে। এটা ভেবে ভালো লাগছে। এটা বিরাট সম্মানের'।  আবেগের মহাসুনামির শব্দ 'সচিন...সচিন...'! 'মাস্টার ব্লাস্টার', 'লিটল মাস্টার', 'লিটল চ্যাম্পিয়ন' ও 'রান মেশিন'! কতই না নাম সচিনের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.