WATCH | Shivam Dube | CSK vs KKR: মিসাইলের মতো ধেয়ে এল ছক্কা! বরাত জোরে বাঁচলেন কেকেআরের চিয়ারলিডার

KKR Cheerleaders Narrowly Escape Injuries After CSK Star Shivam Dube's Massive Six: বরাত জোরে বাঁচলেন কেকেআরের চিয়ারলিডার। শিবম দুবের ছক্কায় বড় রকমের চোট লাগতে পারত তাঁদের। প্রতিবেদনে রইল ঘটনার ভিডিয়ো।

Updated By: May 14, 2023, 11:03 PM IST
 WATCH | Shivam Dube | CSK vs KKR: মিসাইলের মতো ধেয়ে এল ছক্কা! বরাত জোরে বাঁচলেন কেকেআরের চিয়ারলিডার
অল্পের জন্য বাঁচলেন কেকেআর চিয়ারলিডার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চিপকের এমএ চিদম্বরম স্টেডিয়ামে (MA Chidambaram Stadium, Chepauk, Chennai) মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স (Chennai Super Kings vs Kolkata Knight Riders, CSK vs KKR)। রবিবাসরীয় ডাবল হেডারের দ্বিতীয় ম্যাচে এমএস ধোনির (MS Dhoni) চেন্নাই টস জিতে প্রথমে ব্যাট করে তোলে ছয় উইকেট হারিয়ে মাত্র ১৪৪ রান। কেকেআর স্পিনারদের সৌজন্যে ধোনিরা ঘরের মাঠেই কুপোকাত হয়ে যায়। চেন্নাইয়ের হয়ে ব্যাট হাতে ফের একবার দারুণ ইনিংস খেলেলেন বিধ্বংসী মিডল অর্ডার ব্যাটার শিবম দুবে (Shivam Dube)। ৩৪ বলে ৪৮ রানে অপরাজিত থাকেন শিবম। এদিন তিনি একটি চার ও তিনটি ছক্কা হাঁকান।

আরও পড়ুন: কেন ধোনিকেই করা হয়েছিল অধিনায়ক? শাস্ত্রী শোনালেন 'আনটোল্ড স্টোরি'!

শিবমের নেওয়া একটি ছয়ে সোজা এসে পড়েছিল বাউন্ডারি লাইনে। কেকআর চিয়ারলিডাররা ছিলেন সেখানে। বরাত জোরে বেঁচে গেলেন তাঁরা। চেন্নাইয়ের ইনিংসের ১২ নম্বর ওভারে সুযশ শর্মার বল শিবম লং-অফের ওপর দিয়ে উড়িয়ে দিয়েছিলেন। বল সোজা এসে পড়ে বাউন্ডারি লাইনের ধারের চেয়ারে। যেখানে চিয়ারলিডাররা বসেন। শিবমের ছয় তাঁদের গায়ে লাগার আগেই তাঁরা দ্রুত গতিতে স্থান পরিবর্তন করে বড় রকমের আঘাত থেকে বেঁচে যান। খেলার মাঠে এরকম ঘটনা নতুন কিছু নয়। বিভিন্ন টি-২০ লিগেই এমনটা হয়ে থাকে। তবে চিয়ারলিডারদেরও তারিফ করতে হবে, কারণ তাঁরা বলটি রীতিমতো ফলে করেন বলেই, এরকম দুর্ঘটনার হাত থেকে বেঁচে যান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.