Jofra Archer: 'ছি, ছি! রিপোর্টারের লজ্জা হওয়া উচিত', চরম ভুয়ো খবরে তেলে-বেগুনে জ্বলছেন আর্চার

Jofra Archer Slams Media Reports Leaking News Of Elbow Surgery In Belgium: জফ্রা আর্চারের চোটের আপডেট জানাতে গিয়ে, চরম ভুয়ো খবর প্রকাশ করে ফেলেছে দ্য টেলিগ্রাফ। যা দেখে আর্চার আর মাথা ঠিক রাখতে পারেননি। ধুয়ে দিয়েছেন সাংবাদিককে।   

Updated By: Apr 26, 2023, 05:19 PM IST
Jofra Archer: 'ছি, ছি! রিপোর্টারের লজ্জা হওয়া উচিত', চরম ভুয়ো খবরে তেলে-বেগুনে জ্বলছেন আর্চার
ফুঁসছেন জফ্রা আর্চার!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians, MI) আট কোটি টাকার পেসার জফ্রা আর্চার (Jofra Archer)। তিনি বেজায় চটেছেন। বিশ্বকাপ জয়ী ব্রিটিশ জোরে বোলার ফুঁসছেন। তাঁর চোট নিয়ে দ্য টেলিগ্রাফ এমন এক রিপোর্ট প্রকাশ করেছে, যার বিন্দুমাত্র সত্যতা নেই। এই খবর দেখার পরেই আর আর্চার শান্ত থাকতে পারলেন না। চলতি আইপিএলে এক ম্যাচ খেলার পরেই চার ম্যাচের জন্য সাইডলাইনে চলে যান আর্চার। আর এর পরেই দ্য টেলিগ্রাফ জানায় যে, আর্চারের ডান কনুইতে 'মাইনর প্রোসিডিওর' হয়ছে। অর্থাৎ ছোট্ট অস্ত্রোপচার করাতে হয়েছে তাঁকে। আগামী রবিবার গুজরাত টাইটান্সের বিরুদ্ধে (Gujarat Titans vs Mumbai Indians) আর্চার মাঠে নামবেন বলেই খবর। তাঁর আগে এই রিপোর্টে অগ্নিশর্মা তিনি। আর্চার করলেন বিস্ফোরক ট্যুইট। আর্চার বুধবার ট্যুইটারে লেখেন, 'আমার সম্মতি না নিয়ে, কোনও তথ্য না জেনে একটা প্রতিবেদন লিখে দেওয়া পাগলামি ছাড়া কিছুই না! যে রিপোর্টার এই কাজ করেছেন। তাঁর লজ্জা হওয়া উচিত। যে প্লেয়ার এমনিতেই দুশ্চিন্তার মধ্যে রয়েছে, সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছে, তাকে শোষণ করা হচ্ছে শুধু মাত্র ব্যক্তিগত স্বার্থের জন্য। আপনাদের মতো মানুষই সমস্যার কারণ।'

আরও পড়ুন: Sunil Gavaskar | Ajinkya Rahane: 'মোটেই ফর্মের জন্য দলে ফেরেনি রাহানে!' বিস্ফোরক সানি, তাঁর খটকা অন্য জায়গায়

ভবিষ্যৎ অনিশ্চিত জেনেও, গতবছর আইপিএল নিলামে মুম্বই ৮ কোটি টাকায় দলে নিয়েছিল। ইংল্যান্ডের তারকা পেসারকে নেওয়ার জন্য নিলাম টেবিলে রীতিমতো লড়াই হয়েছিল। তাঁর প্রাক্তন ফ্র্যাঞ্চাইজি রাজস্থান রয়্যালস ও মুম্বইয় রীতিমতো লাফিয়ে ছিলেন। বিশ্বকাপ জয়ী পেসারকে নেওয়ার জন্য রাজস্থান ৬ কোটি ২৫ লক্ষ টাকা পর্যন্ত দর দিয়েছিল। এরপর নিলামযুদ্ধ থেকে রাজস্থান সরে এসেছিল। সানরাইজার্স হায়দরাবাদ মুম্বইয়ের সঙ্গে টক্কর দেওয়ার চেষ্টা করে, কিন্তু আর্চারকে শেষ পর্যন্ত নেয় মুম্বই। গতবছর চোটের জন্য আর্চারের সার্ভিস পায়নি আইপিএলের সর্বোচ্চবারের চ্যাম্পিয়নরা। ২০২০ থেকে আর্চার আইপিএল খেলছেন না। টানা দু'বছর আর্চার একটিও প্রথম শ্রেণির ম্যাচ খেলেননি। ২০২১-এর ফেব্রুয়ারিতে স্ট্রেস ফ্র্যাকচার চোট থেকে দিয়ে শুরু। এরপর তাঁর ডান হাতের কনুইতে ফের চোট লাগে। যার জন্য় ধারাবাহিক ভাবে অস্ত্রোপচার করাতে হয় আর্চারকে। এর মাঝে অ্যাশেজ থেকে শুরু করে, আইপিএল ২০২২, ব্যাক-টু-ব্যাক কুড়ি ওভারের বিশ্বকাপ তিনি খেলতে পারেননি। চলতি বছর জানুয়ারিতে আর্চার কামব্যাক করেন। সাউথ আফ্রিকা টোয়েন্টি লিগে তিনি এমআই কেপটাউনের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। তারপর খেলছেন আইপিএল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.