Sunil Gavaskar, IPL 2023: খারাপ শট খেলে আউট হতেই নাইট অধিনায়ককে একেবারে ধুয়ে দিলেন সানি

দুই প্রান্ত থেকে দুই নাইট বোলারের স্পিন জাদুর মায়াজালে জড়িয়ে মাত্র ১২৩ রানে অল আউট হয়ে গেল আরসিবি। এমন দাপট দেখানোর জন্য ঘরের মাঠে ৮১ রানে জয় দিয়েই অভিযান শুরু করল কেকেআর। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 7, 2023, 05:48 PM IST
Sunil Gavaskar, IPL 2023: খারাপ শট খেলে আউট হতেই নাইট অধিনায়ককে একেবারে ধুয়ে দিলেন সানি
নীতীশ রানার উপর বেজায় চটেছেন সুনীল গাভাসকর।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পঞ্জাব কিংসের (Punjab Kings) পর এবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Chellengers Bangalore)। দুটি ম্যাচেই ব্যাট হাতে 'সুপার ফ্লপ' নীতীশ রানা (Nitish Rana)। আরসিবি-র (RCB) বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ৮১ রানে জিতলেও, ইডেন গার্ডেন্সে (Eden Gardens) নাইট অধিনায়কের আউট হওয়ার ধরন দেখে নিজের মেজাজ আর ধরে রাখতে পারলেন না সুনীল গাভাসকর (Sunil Gavaskar)। মাইক হাতেই গর্জে উঠলেন সানি।  

মাইকেল ব্রেসওয়েলের বলে আউট হন নীতীশ। সপ্তম ওভারের মাথায় রিভার্স সুইপ করতে গিয়েছিলেন। কিন্তু আউট হয়ে যান। সেই আউট হওয়ার ধরন দেখে গাভাসকর বলেন, "কেকেআর-এর অধিনায়ক কীভাবে এত খারাপ শট মারতে পারল! ব্যাটে-বলে কোনও সংযোগই হয়নি। অধিনায়ক হিসাবে এমন শট এড়িয়ে গেলেই পারত। এই শট খেলার দরকারই ছিল না।" 

আরও পড়ুন: Shah Rukh Khan and Rinku Singh, KKR: সংসার বাঁচাতে রাস্তায় ঝাঁট দেওয়া রিঙ্কুর সঙ্গে সেলিব্রেশন করলেন 'কিং খান', দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Exclusive, Wriddhiman Saha: ক্রোড়পতি লিগে জোড়া নজির! তবুও নির্লিপ্ত থাকছেন 'টিম ম্যান' ঋদ্ধি

তবে শুধু ব্যাটিং নয়, অধিনায়ক হিসেবেও দাগ কাটতে ব্যর্থ দিল্লির এই ক্রিকেটার। ভাগ্যিস বিরাট কোহলিদের বিরুদ্ধে মোক্ষম সময় শার্দুল ঠাকুর ও রিঙ্কু সিং ব্যাট হাতে দাপট দেখিয়েছিলেন, নাহলে ঘরের মাঠেও হার ছিল শুধু সময়ের অপেক্ষা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.