Mohammed Siraj, IPL 2023: কেন মাঠের বাইরে মাঝেমধ্যেই মেজাজ হারান? জানালেন ক্ষুব্ধ মহম্মদ সিরাজ

মহম্মদ সিরাজ চলতি আইপিএল-এর প্রথম ম্যাচেই দাপট দেখিয়েছেন। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৪ ওভারে মাত্র ২১ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট। ঈশান কিশানকে ফিরিয়েছেন এই ডানহাতি পেসার।

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 3, 2023, 06:57 PM IST
Mohammed Siraj, IPL 2023: কেন মাঠের বাইরে মাঝেমধ্যেই মেজাজ হারান? জানালেন ক্ষুব্ধ মহম্মদ সিরাজ
ঈশান কিশানকে আউট করার পর এভাবেই সেলিব্রেশন করেছিলেন মহম্মদ সিরাজ। ছবি: টুইটার

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বাইশ গজের যুদ্ধে ভালো পারফরম্যান্স করলেও, তাঁকে সমালোচনা হজম করতে হয়। আবার মাঠের লড়াইয়ে 'পান থেকে চুন খসলেই' তাঁকে ট্রোল হতে হয়। হ্যাঁ আমরা মহম্মদ সিরাজের (Mohammed Siraj) কথা লিখছি। সোশ্যাল মিডিয়ায় প্রতি মুহূর্তে ট্রোল হয়ে এবার আর চুপ থাকতে পারলেন না টিম ইন্ডিয়ার (Team India) তরুণ পেসার। আরসিবি (RCB) পডকাস্টে নিজের অভিজ্ঞতা জানালেন ক্ষুব্ধ সিরাজ। 

আরসিবির পডকাস্টে সিরাজ বলেছেন, "আসলে সবার কাছে স্মার্ট ফোন ও প্রচুর মাত্রায় ইন্টারনেট চলে আসার পর সোশ্যাল মিডিয়ায় কারও বিরুদ্ধে কিছু লিখে দেওয়া খুব সহজ। কারও উপর রাগ থাকলেই, সোশ্যাল মিডিয়াতে যা ইচ্ছা তাই লিখে দেওয়া যায়। কারও বিরুদ্ধে লেখা কিংবা মন্তব্য করার সময় কিন্তু কেউ দেখেও না যে, উল্টো দিকের লোকটা জীবনে কী সংগ্রাম করেছে।" ক্ষুব্ধ সিরাজ ফের যোগ করেছেন, "আসলে এমন মেসেজ দেখলে কিংবা কমেন্ট পড়লে যেকোনও মানুষ উৎসাহ হারিয়ে ফেলবে। আমি নিজেও মন খারাপ করে বসে থাকতাম। কোনও কারণ ছাড়াই আক্রমণের শিকার হতে হয়। ভালো খেললে সোশ্যাল মিডিয়াতে দিন-রাত কাটানো লোকজন আপনাকে রাতারাতি হিরো বানিয়ে দেবে। আর পারফরম্যান্স খারাপ হলেই লিখে দেবে যে, অটো চালা! এদের কী উদ্দেশ্য, বুঝতে পারি না।" 

আরও পড়ুন: Virat Kohli, IPL 2023: মাঠ থেকে সাজঘরে ফিরতেই একেবারে অন্য বিরাট! কীভাবে সেলিব্রেশন? দেখুন ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: Virat Kohli, IPL 2023: ৪৯ বলে অপরাজিত ৮২, আইপিএল-এ অর্ধ শতরানের অনন্য নজির গড়লেন বিরাট

এহেন সিরাজ চলতি আইপিএল-এর (IPL 2023) প্রথম ম্যাচেই দাপট দেখিয়েছেন। মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বিরুদ্ধে ৪ ওভারে মাত্র ২১ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট। ঈশান কিশানকে (Ishan Kishan) ফিরিয়েছেন এই ডানহাতি পেসার। তবে সাফল্যের মাঝেও সিরাজকে ধাক্কা দিয়েছে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং। ব্যর্থ হলে বা ছন্দ হারালে যেভাবে সোশ্যাল মিডিয়ায় আক্রান্ত হতে হয়, তা কিছুতেই মেনে নিতে পারছেন না ডানহাতি পেসার। তাই ক্ষুব্ধ সিরাজ এবার মুখ খুললেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.