Gautam Gambhir, IPL 2023: মাঠে গম্ভীরকে এমন ভাবে দেখে হতবাক নেটপাড়া! ক্লিক করে ছবি দেখে নিন

প্রথমে ব্যাট করে ৩ উইকেটে ১৭৭ রান তুলেছিল লখনউ। রান চেজ করতে নেমে প্রায় জয়ের কাছে চলে এসেছিল মুম্বই। শেষ দুই ওভারে দরকার ছিল ৩০ রান। ক্রিজে ছিলেন টিম ডেভিড ও ক্যামেরুন গ্রিন। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: May 17, 2023, 03:19 PM IST
Gautam Gambhir, IPL 2023: মাঠে গম্ভীরকে এমন ভাবে দেখে হতবাক নেটপাড়া! ক্লিক করে ছবি দেখে নিন
মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে এমন মেজাজে গৌতম গম্ভীরকে দেখা যায়নি। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রিকেটার হোক কিংবা আইপিএল-এর (IPL) দলের মেন্টর, গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) সবসময় আগ্রাসী মেজাজে দেখা গিয়েছে। চলতি আইপিএল-এর (IPL 2023) বিভিন্ন ম্যাচে রুদ্রমূর্তি  ধারণ করেছেন লখনউ সুপার জায়ান্টের (Lucknow Super Giants) মেন্টর। কখনও তাঁর দলের ক্রিকেটার নবীন উল হক মুরিদের (Naveen-ul-Haq Murid) পাশে দাঁড়িয়ে  বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে ফের ঝামেলায় জড়িয়েছেন। আবার কখনও দল জিতলে ডাগ আউট থেকেই অঙ্গভঙ্গি করেছিলেন। তবে এবার টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন ওপেনারকে একেবারে অন্য মেজাজে দেখা গেল। মুম্বই ইন্ডিয়াসের (Mumbai Indians) বিরুদ্ধে ম্যাচের মোক্ষম সময় ঘুমিয়ে পড়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ার সৌজন্যে তাঁর ঘুমিয়ে যাওয়ার সেই মুহূর্ত ভাইরাল হতে সময় লাগেনি। 

আরও পড়ুন: Exclusive, Mohsin Khan: 'অখ্যাত' মহসিনের কাছে নাকি শামির থেকে বেশি রসদ আছে! চাঞ্চল্যকর দাবি করলেন ছোটবেলার কোচ

আরও পড়ুন: Mohsin Khan, IPL 2023: কামব্যাক ম্যাচে দুরন্ত পারফরম্যান্স, বাবাকে উৎসর্গ করলেন মহসিন, কিন্তু কেন?

কিন্তু ঠিক কখন ঘুমিয়ে পড়েছিলেন গম্ভীর? 

প্রথমে ব্যাট করে ৩ উইকেটে ১৭৭ রান তুলেছিল লখনউ। রান চেজ করতে নেমে প্রায় জয়ের কাছে চলে এসেছিল মুম্বই। শেষ দুই ওভারে দরকার ছিল ৩০ রান। ক্রিজে ছিলেন টিম ডেভিড (Tim David) ও ক্যামেরুন গ্রিন (Cameron Green)। তবে ১৯তম ওভারে ১৯ রান ১৯ রান বিলিয়ে বসেন আফগানিস্তানের জোরে বোলার নবীন। সেই ওভারের দ্বিতীয় ও শেষ বলে নবীনকে দুটি ছক্কা মারেন টিম ডেভিড। ফলে মুম্বইয়ের জয় অনেক সহজ হয়ে গিয়েছিল। আর তাই নেটিজেনদের দাবি, আফগান ক্রিকেটারের বোলিং দেখে ঘুমিয়ে পড়েছিলেন গম্ভীর। আর সেই ছবিই ভাইরাল হয়ে যায়। 

তবে নবীন হতাশ করলেও, চাপের মুখে দুরন্ত বোলিং করলেন মহসিন খান। নবীনের খারাপ বোলিংয়ের জন্য শেষ ওভারে মুম্বইয়ের দরকার ছিল ১১ রান। তবে নিখুঁত ও ঘাতক ইয়র্কারে আটকালেন অস্ট্রেলিয়ার দুই ব্যাটারকে। মাত্র পাঁচ রান খরচ করলেন মহসিন। ফলে পাঁচ রানে ম্যাচ জিতে মাঠ ছাড়ল ক্রুনাল পান্ডিয়ার দল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.