Prithvi Shaw vs Sapna Gill Selfie Row, IPL 2023: সেলফি বিতর্কে আরও বেকায়দায় ফর্ম হারানো পৃথ্বী, তারকা ওপেনারকে নোটিশ দিল বম্বে হাই কোর্ট

স্বপ্নার বিরুদ্ধে একাধিক ধারায় অভিযোগ দায়ের করেছিলেন পৃথ্বীর বন্ধু আশিস যাদব। সেই অভিযোগ খারিজের আবেদন করেন স্বপ্না। সেই মামলার শুনানির সময়ে স্বপ্নার আইনজীবী দাবি করেন, স্বপ্নার বিরুদ্ধে যা অভিযোগ দায়ের হয়েছে তার অধিকাংশই ভুয়ো। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 14, 2023, 02:51 PM IST
Prithvi Shaw vs Sapna Gill Selfie Row, IPL 2023: সেলফি বিতর্কে আরও বেকায়দায় ফর্ম হারানো পৃথ্বী, তারকা ওপেনারকে নোটিশ দিল বম্বে হাই কোর্ট
আরও বিপাকে পৃথ্বী শাহ।

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: টিম ইন্ডিয়া (Team India) সংসার থেকে আপাতত অনেক দূরে তিনি। চলতি আইপিএল-এ (IPL 2023) দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) হয়ে একেবারে দাগ কাটতে ব্যর্থ। এরমধ্যে পৃথ্বী শাহের (Prithvi Shaw) সমস্যা আরও বাড়ল। স্বপ্না গিলের (Sapna Gill) বিরুদ্ধে সেলফি তোলা বিতর্কে বড় ধাক্কা খেলেন টিম ইন্ডিয়ার তারকা ওপেনার। তাঁর বিরুদ্ধে নোটিশ জারি করল বম্বে হাই কোর্ট (Bombay High Court)। কয়েক সপ্তাহ আগেই পৃথ্বীর বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করেছিলেন স্বপ্না গিল। এর আগেই একাধিকবার শ্লীলতাহানি-সহ একাধিক অভিযোগ এনেছিলেন এই ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার। তারপরেই জাতীয় দলের ক্রিকেটার-সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে নোটিশ জারি করেছে আদালত।

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে মুম্বইয়ের এক হোটেলে রাতে বিতর্কে জড়ান তারকা ওপেনার। সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার তথা উঠতি অভিনেত্রী স্বপ্না গিল তাঁর বিরুদ্ধে শ্লীলতাহানির গুরুতর অভিযোগ করেছেন। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে গিল ও পৃথ্বীর মধ্যে মুম্বইয়ের ওশিওয়ারা এলাকায় মাঝরাতে ব্যাপক ঝামেলা হয়। ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। 

স্বপ্নার বিরুদ্ধে একাধিক ধারায় অভিযোগ দায়ের করেছিলেন পৃথ্বীর বন্ধু আশিস যাদব। সেই অভিযোগ খারিজের আবেদন করেন স্বপ্না। সেই মামলার শুনানির সময়ে স্বপ্নার আইনজীবী দাবি করেন, স্বপ্নার বিরুদ্ধে যা অভিযোগ দায়ের হয়েছে তার অধিকাংশই ভুয়ো। স্বপ্নার বিরুদ্ধে কোনও প্রমাণ ছাড়াই অভিযোগ গ্রহণ করেছে পুলিস। এই শুনানির পরেই পৃথ্বী, মহারাষ্ট্র সরকার ও মুম্বই পুলিসের বিরুদ্ধে নোটিশ জারি করে বম্বে হাই কোর্ট। ছয় সপ্তাহের মধ্যে তাঁদের জবাব দিতে হবে।  

আরও পড়ুন: Virender Sehwag On Shubman Gill, IPL 2023: 'শুভমন দলের জন্য নয়, নিজের জন্য খেলছে'! বোমা ফাটালেন বীরেন্দ্র শেহওয়াগ

আরও পড়ুন: IPL 2023: এলইডি স্টাম্প, উইকেটে সেন্সর লাগানো! আইপিএল-এর এই স্টাম্পস-এর দাম জানলে চমকে যাবেন

পৃথ্বী ও তাঁর বন্ধুদের উপর চড়াও হওয়া এবং গাড়ি ভাঙচুরের অভিযোগ করেছিলেন ক্রিকেটার। কিন্তু আইপিএল-এর মধ্যে ওই স্বপ্না এমনভাবে পৃথ্বীর বিরুদ্ধে থানায় ডায়েরি করেছেন, তিনি গ্রেফতারও হতে পারেন। স্বপ্না আবার পুলিসের কাছে নিজের মেডিকেল সার্টিফিকেটও জমা দিয়েছেন। 

স্বপ্না দিল্লি দলের এই ক্রিকেটারের বিরুদ্ধে ৩৫৪, ৩২৪ ও ৫০৯ ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী এতগুলি ধারায় অভিযোগ জানিয়েছিলেন। এমনিতেই পৃথ্বী রানের মধ্যে নেই। এবার এই ঘটনার পরে দিল্লি ফ্রাঞ্চাইজি পাশে থাকে কিনা, সেটাই দেখার বিষয়। গত সপ্তাহেই পৃথ্বীর বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করেছিলেন স্বপ্না। অবিলম্বে এফআইআর দায়ের হোক পৃথ্বীর বিরুদ্ধে, এমনটাই আবেদন জানিয়েছেন তিনি। এয়ারপোর্ট থানার পুলিসের বিরুদ্ধেও অভিযোগ জানিয়ে স্বপ্নার দাবি, পৃথ্বীর বিরুদ্ধে এফআইআর দায়ের করতে অযথা গড়িমসি করেছে পুলিস। এয়ারপোর্ট থানার তদন্তকারী অফিসার সতীশ কাওয়ানকর ও সিনিয়র ইনস্পেক্টর ভগবত রানা গারান্ডের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ এনেছিলেন স্বপ্না। এরপরেই বোম্বে হাই কোর্ট পৃথ্বীকে নোটিশ পাঠিয়ে দিল।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.