Harbhajan Singh | David Warner: 'কাউকে কিছু বলার আগে, নিজে আয়নার সামনে দাড়াঁক!' ভাজ্জির চরম কটাক্ষ ওয়ার্নারকে

Harbhajan Singh Launches Brutal Slam On David Warner: আর কোনও রেয়াত করলেন না হরভজন সিং। আইপিএল কিংবদন্তি জানিয়ে দিলেন যে, দিল্লির এই শোচনীয় অবস্থার জন্য একমাত্র ডেভিড ওয়ার্নারই দায়ী। পঞ্জাবপুত্তরের মতে দিল্লিকে ডোবাল তাঁদের ক্যাপ্টেনই।  

Updated By: Apr 30, 2023, 05:12 PM IST
 Harbhajan Singh | David Warner: 'কাউকে কিছু বলার আগে, নিজে আয়নার সামনে দাড়াঁক!' ভাজ্জির চরম কটাক্ষ ওয়ার্নারকে
একদম রেয়াত করলেন না হরভজন সিং

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি আইপিএলে ( IPL 2023) লিগ পর্যায়ে ১০ দলের লড়াই হচ্ছে। ডেভিড ওয়ার্নারের ( David Warner) দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) পয়েন্ট টেবলে সবার শেষে। লিগে ১৪ ম্যাচের মধ্যে আট ম্যাচ খেলে ফেলেছেন ওয়ার্নাররা। জয় এসেছে মাত্র দুই ম্যাচে। হেরেছে ছয় ম্যাচই। দলের নেট রানরেট -০.৮৯৮। রিকি পন্টিং (Ricky Ponting) ও সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) মতো ক্রিকেটীয় ব্রেনের ব্যবহারেও কোনও লাভ হয়নি। দিল্লি যে তিমিরে ছিল, সে তিমিরেই রয়ে গিয়েছে। দিল্লির এই হতশ্রী পারফরম্যান্সের জন্য দায়ী একমাত্র ডেভিড ওয়ার্নারই (David Warner)। ক্যাপ্টেনকেই আসামীর কাঠগড়ায় তুললেন কিংবদন্তি স্পিনার হরভজন সিং (Harbhajan Singh)। দিল্লি শেষ ম্যাচে ৯ রানে হেরেছে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে (DC vs SRH)। সেই ম্যাচে ওয়ার্নার রানের খাতা না খুলেই ফিরে যান। দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ভুবনেশ্বর কুমারের বলে ক্লিন বোল্ড হয়ে যান ওয়ার্নার।

ম্যাচের পর ওয়ার্নারকে ধুয়ে দিয়েছেন ভাজ্জি। এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, 'আমার মনে হয় না দিল্লি আর প্রত্যাবর্তন করবে বলে! আর তার একমাত্র কারণ ওদের ক্যাপ্টেন ডেভিড ওয়ার্নার। একেবারেই দলকে ভালো ভাবে নেতৃত্ব দিতে পারেনি। এছাড়াও ওয়ার্নারের ফর্ম আরেকটা ইস্যু। অত্যন্ত হতাশাজনক। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে দ্রুত আউট হয়ে গেল। সে জন্যই দিল্লি জয়ের কাছে এসেও জিততে পারল না। এটাও ঠিক যে, ওয়ার্নার যদি ৫০ বল খেলত, তাহলে ৫০ বল নষ্টও করত। তাহলে দিল্লি ৫০ রানে হারত। ও আবার পুরস্কার মঞ্চে অন্যদের ভুল ধরে। ওর মধ্যে সেই ক্ষীপ্রতাই দেখি না। হতে পারে ও তিনশোর বেশি রান করেছে, কিন্তু একবার স্ট্রাইক রেট দেখুন। ও চলতি বছর নিজের নামের সুবিচার করেনি। ওর ৩০০ রান দিল্লির কোনও কাজেই লাগেনি। ও নিজেকে আয়নায় দেখুক একবার, তারপর খুঁজে বার করুক কেন দিল্লি সবার নীচে!' 

আরও পড়ুন: David Warner | Virender Sehwag: 'একদম আর আইপিএল খেল না!' বিস্ফোরক ...

ওয়ার্নার চলতি আইপিএলের আট ম্যাচই খেলেছেন। করেছেন ৩০৬ রান। গড় ৩৮.৫। তাঁর স্ট্রাইক-রেট মাত্র ১১৮.৬০। যা একেবারেই প্রত্যাশিত নয়।ওয়ার্নারের বায়োডেটা আর আইপিএল ফ্যানদের দেওয়ার কোনও প্রয়োজন নেই, যে ক'জন বিদেশি ক্রিকেটারকে ভারতীয়রা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন, ওয়ার্নার তাঁদের মধ্যে অন্যতম। ক্রোড়পতি লিগের তিনি তৃতীয় সর্বোচ্চ রানশিকারি। ২০১৬ সালে ওয়ার্নারের নেতৃত্বে সানরাইজার্স হায়দরাবাদ আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল। কিন্তু এই ওয়ার্নারকে কোথাও যেন আর আগের মেজাজে নেই।  ভয়ংকর গাড়ি দুর্ঘটনায় আহত ঋষভ পন্থের পরিবর্তে দলের দায়িত্ব নিয়েছেন এবার ওয়ার্নার। তবে ওয়ার্নারের ফ্ল শো দেখে বিব্রত অনেকেই।

 
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.