MS Dhoni | IPL 2023: আইপিএল সিক্সটিনই কি শেষ? ধোনির ভবিষ্যৎ নিয়ে বিরাট আপডেট! ফাঁস করলেন চাহার

Deepak Chahar Provides Massive Updated on CSK Captain's Future: আইপিএল সিক্সটিনের পরেই কি এমএস ধোনি পুরোপুরি ভাবে গ্লাভস জোড়া তুলে রাখবেন? এই প্রশ্নই ঘোরপাক খাচ্ছে অনেকের মনে। এবার ধোনির ভবিষ্যত নিয়ে বিরাট আপডেট দিলেন দীপক চাহার।  

Updated By: Mar 20, 2023, 02:58 PM IST
MS Dhoni | IPL 2023: আইপিএল সিক্সটিনই কি শেষ? ধোনির ভবিষ্যৎ নিয়ে বিরাট আপডেট! ফাঁস করলেন চাহার
ধোনির ভবিষ্যৎ নিয়ে চলে এল বিরাট আপডেট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আইপিএল সিক্সটিনের (Indian Premier League, IPL 2023) ঢাকে কাঠি পড়ে গিয়েছে অনেক আগেই। আগামী ৩১ মার্চ থেকে শুরু হচ্ছে ক্রোড়পতি লিগ। গতবারের চ্যাম্পিয়ন হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) গুজরাত টাইটান্স (Gujarat Titans) ও এমএস ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) দ্বৈরথেই পর্দা উঠছে আইপিএলের ১৬তম সংস্করণের। চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) তাদের ঘরের মাঠ এমএ চিদম্বরম স্টেডিয়ামে (MA Chidambaram Stadium) শুরু করে দিয়েছে আইপিএল শিবির। সিএসকে-র অধিপতি ধোনির আইপিএল সিক্সটিনই কি শেষ? ৪১ বছরের ক্রিকেটারের ভবিষ্যৎ ঘিরে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। এবার ধোনিকে নিয়ে বিরাট আপডেট দিলেন দীপক চাহার (Deepak Chahar)। ধোনির স্নেহভাজন পেসার। 

দীপক এক সাক্ষাৎকারে বলেন, 'এমএস ধোনি তাঁর শেষ আইপিএল খেলবে! আপনি তাঁকে অনুশীলন করতে দেখেছেন। কেমন ব্যাট করছেন? কেউ বলেনি যে, ধোনির এটাই শেষ বছর। অন্তত ধোনি তো বলেননি। আশা করি আরও খেলবে ধোনি। আমরা এই ব্যাপারে কিছুই জানি না। আমরা চাই ধোনি যত বেশি পারে খেলুক। ধোনি জানেন কখন অবসর নিতে হবে। আমরা অতীতে টেস্টে ও আন্তর্জাতিক ক্রিকেটে ধোনিকে দেখেছি। আর কেউ জানে না। আমি শুধু আশা করব যে, ও খেলা চালিয়ে যাক। ওর নেতৃত্বে খেলাটা বিশেষ সুবিধার। আমি যার স্বপ্ন দেখতাম। ভালো টাচেও আছে ধোনি। ও যখন আইপিএলে ব্যাট করবে, আপনারা বুঝতে পারবেন।' নেটে আগুনে মেজাজে ব্যাট করছেন ক্যাপ্টেন কুল। স্পিনার বা পেসার, ধোনি রেয়াত করছেন না কাউকেই! তুলে তুলে মারছেন ছয়। ধোনির অনুশীলনের ভিডিয়ো একাধিকবার ট্য়ুইট করেছে সিএসকে। যা দেখে ধোনির অনুরাগীরা ফের উদ্বেল হয়ে পড়েছেন। দেখে কে বলবে যে, ৪১ বছরের ক্রিকেটার গতবছর আইপিএলের পর থেকে আর কোনও রকম প্রতিযোগিতামূলক ক্রিকেট খেলেননি। দেখলে মনে হচ্ছে, যেন ধোনি নিয়মিত রয়েছেন খেলার মধ্যেই।

আরও পড়ুনWATCH | MS Dhoni: ব্যাটের বদলে হাতে গিটার! এবার রকস্টার ধোনি, ভিডিয়ো ঝড়ের বেগে ভাইরাল

তারিখ- ৭ ডিসেম্বর ২০২২, ভেন্যু-মীরপুর, ম্যাচ-বাংলাদেশ বনাম ভারত। ওই শেষবার ভারতের জার্সিতে ওয়ানডে ম্যাচ খেলতে দেখা গিয়েছিল দীপককে। গতবছর আইপিএলের মেগা নিলামে চেন্নাই আগ্রার জোরে বোলারকে ১৪ কোটি টাকা দিয়ে দলে নিয়েছিল। কিন্তু টি-২০ অলরাউন্ডারের সার্ভিস একটি ম্যাচেও পায়নি ধোনির টিম। ৩০ বছরের দীপককে বারবার ছিটকে দিয়েছে পরের পর চোট। গতবছর চাহারকে ভুগিয়েছে স্ট্রেস ফ্র্যাকচার ও কোয়াড গ্রেড থ্রি টিয়ারের চোট। তবে দীপক রিহ্যাব করে, অনুশীলন ম্যাচ খেলে এখন পুরো ফিট। আসন্ন আইপিএল সিক্সটিনে আগুন ঝলসাতে প্রস্তুত দীপক।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.