Delhi Capitals | IPL 2023: রাজধানীর মসনদে বসলেন ঋষভের বিকল্প, বাইশ গজ কাঁপানো এই মহাযোদ্ধায় আস্থা দিল্লির

David Warner appointed captain of Delhi Capitals, Axar Patel named deputy: যেমন ভাবা হয়েছিল, তেমনই ঘটল। দিল্লি ডেয়ারডেভিলসের দায়িত্ব পেলেন অজি মহাতারকা ডেভিড ওয়ার্নার। সহ-অধিনায়ক হলেন অক্ষর প্যাটেল। দিল্লি বিবৃতি দিয়ে জানিয়ে দিল।  

Updated By: Mar 17, 2023, 03:30 PM IST
Delhi Capitals | IPL 2023: রাজধানীর মসনদে বসলেন ঋষভের বিকল্প, বাইশ গজ কাঁপানো এই মহাযোদ্ধায় আস্থা দিল্লির
দিল্লির নেতা হলেন ডেভিড ওয়ার্নার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনেক আগেই জানা গিয়েছিল যে, গাড়ি দুর্ঘটনায় আক্রান্ত ঋষভ পন্থের (Rishabh Pant) পক্ষে আসন্ন আইপিএল (Indian Premier League 2023, IPL 2023) খেলা সম্ভব হবে না। কানাঘুষো শোনা যাচ্ছিল যে, অজি মহাতারকা ডেভিড ওয়ার্নারই বসতে পারেন রাজধানীর মসনদে। আর জল্পনাই সত্যি হল। বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) ওয়ার্নারের কাঁধেই গুরুদায়িত্ব দিল। অন্যদিকে ভারতীয় অলরাউন্ডার অক্ষর প্যাটেলকে (Axar Patel) করা হয়েছে ওয়ার্নারের ডেপুটি অর্থাৎ ভাইস-ক্যাপ্টেন। ওয়ার্নারের বায়োডেটা আর আইপিএল ফ্যানদের দেওয়ার কোনও প্রয়োজন নেই, যে ক'জন বিদেশি ক্রিকেটারকে ভারতীয়রা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন, ওয়ার্নার তাঁদের মধ্যে অন্যতম। ক্রোড়পতি লিগের তিনি তৃতীয় সর্বোচ্চ রানশিকারি। ১৫৫ ম্যাচে করেছেন ৫৬৬৮। ওয়ার্নারের স্ট্রাইক-রেট ১৪০.৫৮। ২০১৬ সালে ওয়ার্নারের নেতৃত্বে সানরাইজার্স হায়দরাবাদ (SunRisers Hyderabad) আইপিএল চ্যাম্পিয়ন হয়েছিল।

আরও পড়ুনRishabh Pant: ফিরতে যে তাঁকে হবেই! লড়াইয়ে মগ্ন ঋষভ, ফ্যানদের শেয়ার করলেন আপডেট

ভারত-অস্ট্রেলিয়া বর্ডার-গাভাসকর ট্রফি আপাতত অতীত। ভারত দাপটের সঙ্গে ২-১ এই সিরিজ জিতে টানা তিনবার এই ঐতিহ্যবাহী ট্রফিতে নিজেদের দখলে রেখেছে। এবার দুই দেশের মধ্যে অনুষ্ঠিত হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। আগামিকাল অর্থাৎ ১৭ মার্চ মুম্বইতে প্রথম একদিনের আন্তর্জাতিক ম্যাচ। এরপর ১৯ মার্চ বিশাখাপত্তনমে দ্বিতীয় ওয়ানডে খেলবে দুই দেশ। সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচ ২২ মার্চ মুম্বইতে। ওয়ার্নার টেস্ট সিরিজ খেলতে গিয়ে চোট পেয়েছিলেন। দিল্লি টেস্ট থেকেই ছিটকে যান ওয়ার্নার। তাঁর জায়গায় 'কনকাশন সাব' হিসেবে ব্যাট করেন ম্যাট রেনশ। ব্যাট করার সময় মহম্মদ সিরাজের বাউন্সারে মাথায় আঘাত পেয়েছিলেন অস্ট্রেলিয়ার বাঁহাতি ওপেনার। তাঁর চোট এতটাই গুরুতর ছিল যে, পরে আর ফিল্ডিং করতে নামেননি তিনি। দেশে ফিরে যান ওয়ার্নার। তবে তিনি ফিরে এসেছেন ভারতে। খেলবেন ভারত-অস্ট্রেলিয়া ওডিআই সিরিজ। আর ভারতের বিরুদ্ধে নামার আগের দিনই ওয়ার্নার পেয়ে গেলেন সুখবর। অন্যদিকে আগেই জানা গিয়েছিল যে, সৌরভ গঙ্গোপাধ্যায়কে দিল্লি ডিরেক্টর অফ ক্রিকেট পদে নিয়োগ করেছে। এদিন সরকারি ভাবে সেই ঘোষণাও করে দেওয়া হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.