KKR: সিএসকে-র নেটে ছিলেন ত্রাস! এখন কেকেআরের মহাতারকা, 'অস্ত্র' খুইয়ে আক্ষেপ ফ্লেমিংয়ের

CSK Head Coach Stephen Fleming Praises KKR Star Varun Chakravarthy: হাতের নাগালে পেয়েও ধরে রাখতে পারেনি চেন্নাই সুপার কিংস। প্রথমে পঞ্জাব ও পরে কলকাতা নেয় সেই ক্রিকেটারকে। চেন্নাই সুপার কিংস এখন আক্ষেপ করছে নাইট তারকাকে ধরে রাখতে না পারার জন্য। 

Updated By: May 15, 2023, 03:25 PM IST
KKR: সিএসকে-র নেটে ছিলেন ত্রাস! এখন কেকেআরের মহাতারকা, 'অস্ত্র' খুইয়ে আক্ষেপ ফ্লেমিংয়ের
বরুণকে খুইয়ে আক্ষেপ সিএসকে-র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চিপকের এমএ চিদম্বরম স্টেডিয়ামে (MA Chidambaram Stadium, Chepauk, Chennai) মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্স (Chennai Super Kings vs Kolkata Knight Riders, CSK vs KKR)। রবিবাসরীয় ডাবল হেডারের দ্বিতীয় ম্যাচে এমএস ধোনির (MS Dhoni) চেন্নাই প্রথমে ব্যাট করে তুলেছিল ছয় উইকেট হারিয়ে মাত্র ১৪৪ রান। কেকেআর স্পিনারদের সৌজন্যে ধোনিরা ঘরের মাঠেই কুপোকাত হয়ে যায়। কেকেআর স্পিনারদের মধ্যে বরুণ চক্রবর্তী (Varun Chakravarthy) ও সুনীল নারিন (Sunil Narine) তুলে নেনে দুই উইকেট করে। কলকাতা নয় বল হাতে রেখে অনায়াসে ছয় উইকেটে ম্যাচ জিতে নেয়। সৌজন্য়ে নীতীশ রানা ও রিঙ্কু সিংয়ের অর্ধ-শতরান। কেকেআরের স্পিন ফ্রেন্ডলি দলের আজ অন্য়তম ভরসা বরুণ। কর্ণাটকের ৩১ বছরের ক্রিকেটারকে রেখেই প্রতি ম্য়াচে দল সাজায় নাইটরা। চলতি আইপিএলে ১৩ ম্যাচে ১৯ উইকেট নিয়েছেন বরুণ। ২০১৯ সালে পঞ্জাবে খেলে ২০২০ সালে বরুণ চলে আসেন কলকাতায়। প্রীতি জিন্টার দল ৮.৪ কোটি টাকায় দলে নিয়েছিল বরুণকে। শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজি বরুণকে চার কোটি টাকায় দলে নেয়। বিগত তিন বছরেরও বেশি সময়ে বরুণ হয়ে গিয়েছেন কেকেআরের মহাতারকা! এক সময়ে এই বরুণই ছিলেন সিএসকে-র নেট বোলার! আজ বরুণকে ধরে না রাখার আক্ষেপ করছেন সিএসকে কোচ স্টিফেন ফ্লেমিং (Stephen Fleming)। 

আরও পড়ুন: CSK vs KKR | IPL 2023: বলে বরুণ-নারিন, ব্যাটে নীতীশ-রিঙ্কু, চিপকে চেন্নাই এক্সপ্রেস থামাল কলকাতা!

কলকাতার কাছে হারার পর সাংবাদিক বৈঠকে ফ্লেমিং আক্ষেপ করলেন বরুণকে না ধরে রাখার জন্য। ধোনিদের হেডমাস্টার বলেন, 'বরুণকে না পাওয়াটা আজও আমাদের আঘাত দেয়। ও আমাদের নেটে অত্যাচার করত। বহু বছর এমনটা চলেছে। নিলামের প্রক্রিয়াটাই এমন ছিল যে, ওকে ধরে রাখতে পারিনি আমরা। তামিলনাড়ুর প্লেয়াররা বিভিন্ন দলে খেলে। ওরাও বরুণের ব্যাপারে খুব ভালো করে জানে। আমরা ওকে লুকিয়ে রাখতে পারিনি। নেটে ওর বোলিং দেখে আমরা রোমাঞ্চিত হয়েছিলাম। কী অসাধারণ প্রতিভাবান বরুণ। ও আজকেও আমাদের বিরুদ্ধে দারুণ বল করল। বরুণ অস্ত্র।'ধোনিদের হারিয়ে কেকেআরের যে প্লে-অফে যাওয়ার ক্ষেত্রে বিরাট সুবিধা হল, এমনটা একেবারেই নয়। এই ম্যাচের আগে নাইটরা ছিলেন আটে। সেখান থেকে এলেন সাতে। নেটরানরেট কিছুটা ভালো হল। -০.৩৫৭ থেকে এখন -০.২৫৬। ১৩ ম্যাচে কলকাতার ঝুলিতে ১২ পয়েন্ট। আগামী শনিবার কেকেআর ঘরের মাঠে লখনউ সুপার জায়েন্টসের বিরুদ্ধে খেলবে। সেই ম্যাচে ক্রুনাল পাণ্ডিয়াদের হারালে কেকেআরের পয়েন্ট হবে ১৪। তাতেও কোনও লাভ হবে না। কেকেআরকে তখন অনান্য দলগুলির জয়-হারের দিকে তাকিয়ে থাকতে হবে। কারণ কেকেআরের নেটরানরেট অত্যন্ত খারাপ। বাকি ১৪ পয়েন্টে থাকা দলগুলি সেখানে বাজিমাত করে দেবে। অন্যদিকে ১৩ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে সিএসকে থেকে গেল লিগ টেবলের দুই নম্বর স্থানেই।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

.