Andre Russell | KKR: 'কলকাতা আমার জন্য যা করেছে, তা আমার নিজের দেশও করেনি'

Andre Russell says No other franchise or even my country never really invest in me like KKR: নুন খেয়েছেন তিনি, তাই গুণগান করতে দু'বার ভাবলেন না। কেকেআরের অন্যতম বিশ্বস্ত ও বহুবছরের যোদ্ধা আন্দ্র রাসেল জানিয়ে দিলেন যে, কেকেআর তাঁর কাছে ঠিক কোথায়।   

Updated By: Apr 29, 2023, 05:14 PM IST
Andre Russell | KKR: 'কলকাতা আমার জন্য যা করেছে, তা আমার নিজের দেশও করেনি'
আন্দ্রে রাসেল জানিয়ে দিলেন যে কেকেআর তাঁর হৃদয়ে কোথায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আন্দ্রে রাসেল (Andre Russell) ও কলকাতা নাইট রাইডার্স (KKR) আজ সমার্থক। এক-দু'বছরের তো নয়, কলকাতার সঙ্গে ওয়েস্ট ইন্ডিজের পাওয়ার হিটারের সম্পর্ক টানা নয় বছরের। দিল্লি ডেয়ারডেভিলস (অধুনা দিল্লি ক্যাপিটালস) ছেড়ে ২০১৪ সালে কলকাতায় পা রেখেছিলেন রাসেল। আর তিলোত্তমায় পা রেখেই হয়েছিলেন আইপিএল চ্যাম্পিয়ন। এই শহরের ফ্যানদের প্রাণের ক্রিকেটার 'রাসেলদা'। ২৯ এপ্রিল অর্থাৎ শনিবার, ইডেন গার্ডেন্সে (Eden Gardens) চলতি লিগের (IPL 2023) ফিরতি ম্য়াচে মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স ও গুজরাত টাইটান্স (Kolkata Knight Riders vs Gujarat Titans, KKR vs GT)। এদিনই রাসেল ৩৫ বছরে পা দিলেন। জন্মদিনের প্রাক্কালেই রাসেল বিরাট কথা বলে দিলেন। জানিয়ে দেন যে, তাঁর কাছে কেকেআর সবার আগে।

আরও পড়ুন: Wriddhiman Saha | BCCI: রাহানে ফিরলেও তিনি ব্রাত্যই! কলকাতায় বিস্ফোরক নির্ভীক ঋদ্ধি, খেললেন চালিয়ে

রাসেল এক সাক্ষাৎকারে বলেন, 'আজ থেকে কিছু বছর আগে আমি কোথায় ছিলাম, সেটাই ভাবি এখন! আসলে কেকেআরই আমার হাঁটুর প্রকৃত চিকিৎসা করিয়েছে। সত্যি বলতে এটা আমার হৃদয় ছুঁয়ে নিয়েছে। কলকাতা আমার জন্য় যা করেছে, তা অন্য কোনও ফ্র্যাঞ্চাইজি কেন, আমার দেশও করেনি। এত বিনিয়োগ কেউ করেনি। আমি এখানে সুখে আছি। আমি অন্য কোনও ফ্র্যাঞ্চাইজি দেখিও না। আমি আইপিএলে অংশ নিতে ভালোবাসি কারণ, কেকেআরের সঙ্গে আমার ৯ বছরের সম্পর্ক। এতগুলো বছর কাটিয়ে ফেললাম। আমি ছেলেদের সঙ্গে যখন দেখা করি, প্রতিবছর ওদের আরও কাছে আসি। যখন এখানে ক্রিকেট হয় না, তখনও আমার ভেঙ্কি মাইসোরের সঙ্গে যোগাযোগ থাকে। আমি ভেঙ্কিকে খুব শ্রদ্ধা করি।' তবে বিগত কয়েক বছরের মতোই রাসেল আইপিএল সিক্সটিনেও একেবারে ছন্দে নেই। মাত্র ১০৮ রান করেছেন তিনি। পেয়েছেন পাঁচ উইকেট। রাসেলের থেকে ফ্যানরা যে খেলা দেখতে চান, সেই খেলা কিন্তু রাসেল একেবারেই খেলতে পারছেন না। এখন দেখার রাসেল নিজের জন্মদিনে ফ্যানদের বিশেষ ইনিংস উপহার দিতে পারেন কিনা! 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.