AB de Villiers On Virat Kohli: 'কোহলি ভীষণ উদ্ধত, পৃথিবীতে নেমে আসুক'! চালিয়ে খেললেন 'মিস্টার ৩৬০'

AB de Villiers Brutally Honest Take On His First Impression Of Virat Kohli: প্রথমে একদমই বিরাট কোহলিকে পছন্দ করতেন না এবি ডিভিলিয়ার্স। তবে আলাপ হওয়ার পর পুরো ধারণাই বদলে গিয়েছে এবিডি-র। সেই অভিজ্ঞতাই ক্রিস গেইলকে ভাগ করে নেন ডিভিলিয়ার্স।

Updated By: Mar 28, 2023, 02:50 PM IST
AB de Villiers On Virat Kohli: 'কোহলি ভীষণ উদ্ধত, পৃথিবীতে নেমে আসুক'! চালিয়ে খেললেন 'মিস্টার ৩৬০'
অকপট এবিডি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দীর্ঘদিন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোরে (RCB) খেলার সুবাদে বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে এবি ডিভিলিয়ার্সের (AB de Villiers) অসাধারণ একটা সম্পর্ক তৈরি হয়ে গিয়েছে। মাঠেও বিরাট-এবিডির যুগলবন্দি বিপক্ষের ঘুম উড়িয়ে দিয়েছে আইপিএলে। ক্রোড়পতি লিগে দুর্দান্ত সব পার্টনারশিপের জন্য বাইশ গজে তাঁরা 'সুপারম্যান' ও 'ব্যাটম্যান' নামে পরিচিত ছিলেন। প্রাক্তন প্রোটিয়া ক্যাপ্টেন একবার এক জায়গায় বলছিলেন যে, বিরাটের ব্যবহৃত কোনও জিনিস যদি এবিডি-র মনে ধরে যায়, তাহলে বিরাট সঙ্গে সঙ্গে সেটা কিনে ডিভিলিয়ার্সকে উপহার দেন। ২০১১ সালে ডিভিলিয়ার্স প্রথম আরসিবি-র সংসারে এসেছিলেন। ১০ বছর খেলোয়াড় হিসেবে সেই সংসারে কাটিয়েছেন। তবে কোহলির সঙ্গে প্রথম সাক্ষাতের অভিজ্ঞতা মোটেই ভালো ছিল না ডিভিলিয়ার্সের। সেই কথাই ভাগ করে নিয়েছেন তিনি। সম্প্রতি আরসিবি-র ডাকে ডিভিলিয়ার্স ও আরেক মহারথী ক্রিস গেইল (Chris Gayle) এসেছেন ভারতে। আরসিবি-র জন্য গেইল ও এবিডি আড্ডা দিয়েছেন। আর সেখানেই কোহলির প্রসঙ্গে তোলেন গেইল। 

আরও পড়ুনRohit Sharma: এখন ভারত অধিনায়ক, ২১৪ কোটির মালিক দুধ পৌঁছতেন বাড়ি-বাড়ি! জানালেন তারকা সতীর্থ

ডিভিলিয়ার্সের থেকে গেইল জানতে চেয়েছিলেন যে, কোহলির সঙ্গে প্রথম সাক্ষাতের অভিজ্ঞতা তাঁর কেমন ছিল! 'হায় ভগবান, এই প্রশ্ন আমি আগেও পেয়েছি এবং উত্তরও দিয়েছি। আমার কোহলিকে প্রথম দেখে মনে হয়েছিল যে, ও ভীষণ উদ্ধত, ওর হেয়ারস্টাইল, ফ্ল্যামবয়েন্সি সব মিলিয়েই মনে হয়েছিল। তবে ঠিক যেই মুহূর্ত থেকে ওকে আমি একটু ভালো করে চিনলাম, ওকে খেলতে দেখলাম ওর ওপর আমার প্রচুর শ্রদ্ধা বেড়ে গেল। আমার মনে হয় ও একটা আগল তৈরি করে রাখে নিজের চারপাশে। মিশে যাওয়ার পর সেই আগল খুলে দেয়। সত্যি বলতে আমি ওকে পছন্দ করতাম না। তবে এখন বলব, ও অসাধারণ একজন মানুষ। কিন্তু ওই প্রথম দেখায় মনে হয়েছিল, উফ... একটু পৃথিবীতে নেমে আসুক'!আগামী ৩১ মার্চ থেকে শুরু আইপিএল সিক্সটিন। গতবারের চ্যাম্পিয়ন হার্দিক পাণ্ডিয়ার গুজরাত টাইটান্স ও এমএস ধোনির চেন্নাই সুপার কিংস দ্বৈরথেই পর্দা উঠছে আইপিএল সিক্সটিনের। আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে সন্ধে সাড়ে সাতটায় শুরু ম্যাচ। ২ এপ্রিল রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ফাফ দু প্লেসিসের আরসিবি-র আইপিএল অভিযান শুরু।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.