এই প্রথম একই দলের হয়ে আইপিএলে নামলেন দুই ভাই

শনিবার ওয়াংখেড়ের আইপিএলে ম্যাচে একটু অন্য রকম নজির। একই দলের হয়ে দুই ভাই খেলতে নামলেন আইপিএল ম্যাচ। গুজরাট লায়ন্সের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ন্সের হয়ে নামলেন হার্দিক পাণ্ডিয়া ও তাঁর  দাদা কুর্নাল পাণ্ডিয়া। আইপিল দেখেছে পাঠান ভাইরা। খেলেছেন ম্যাকালাম ব্রাদার্সরা। কিন্তু তারা সবাই খেলেছেন আলাদা আলাদা ফ্র্যাঞ্চাইজি বা দলের হয়ে।

Updated By: Apr 16, 2016, 08:36 PM IST
এই প্রথম একই দলের হয়ে আইপিএলে নামলেন দুই ভাই

ওয়েব ডেস্ক: শনিবার ওয়াংখেড়ের আইপিএলে ম্যাচে একটু অন্য রকম নজির। একই দলের হয়ে দুই ভাই খেলতে নামলেন আইপিএল ম্যাচ। গুজরাট লায়ন্সের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ন্সের হয়ে নামলেন হার্দিক পাণ্ডিয়া ও তাঁর  দাদা কুর্নাল পাণ্ডিয়া। আইপিল দেখেছে পাঠান ভাইরা। খেলেছেন ম্যাকালাম ব্রাদার্সরা। কিন্তু তারা সবাই খেলেছেন আলাদা আলাদা ফ্র্যাঞ্চাইজি বা দলের হয়ে।

রায়নাদের বিরুদ্ধে দলে পাণ্ডিয়া ব্রাদার্সের সঙ্গে রোহিত চার বিদেশী হিসেবে বেছেছেন কায়রন পোলার্ড,জস বাটলার, টিম সাউদি, মিচেল ম্যাকক্লানেঘানকে।

মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে গত আইপিএলেও ভালো খেলেছিলেন হার্দিক পাণ্ডিয়া। আর এখন তো তিনি ভারতীয় দলের বড় স্টার। কিন্তু তাঁর দু বছরের বড় দাদা কুর্নাল পাণ্ডিয়া অন্তত মুম্বই দলে আরও বড় স্টার। কারণ, কর্নাল পাণ্ডিয়াকে এবার ২ কোটি টাকা দিয়ে কিনেছেন মুম্বই ইন্ডিয়ান্স কর্তারা। হার্দিকের মতোই তাঁর দাদাও অলরাউন্ডার। তবে বাঁ হাতি। আজ কুর্নালের চোট সারিয়ে নামলেন।

.