IPL Auction 2022: মারাত্মক ভুল করলেন Charu Sharma! কী সেই ভুল? জানতে পড়ুন

আইপিএল নিলামের ইতিহাসের সবচেয়ে মারাত্মক ভুল! 

Updated By: Feb 15, 2022, 08:47 PM IST
IPL Auction 2022: মারাত্মক ভুল করলেন Charu Sharma! কী সেই ভুল? জানতে পড়ুন
নিলাম মঞ্চে সঞ্চালক চারু শর্মা। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: আইপিএলের নিলামের ইতিহাসের সবচেয়ে মারাত্মক ভুল কি করে ফেললেন চারু শর্মা? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও তেমন ইঙ্গিত দিচ্ছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, জোরে খলিল আহমেদকে মুম্বইয়ের পরিবর্তে দিল্লি ক্যাপিটালসের কাছে বেচে দিয়েছেন নিলামের সঞ্চালক চারু শর্মা। 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে এই বাঁহাতি জোরে বোলারকে দলে নিতে মুম্বই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালস, দুই দলই সমানে বিড করে যাচ্ছে। দুই দলই তাঁকে পেতে মরিয়া। দেখতে দেখতে খলিলের দর পেরিয়ে যায় ৪ কোটি ৮০ লক্ষ। মুম্বই খলিলের জন্য ৪ কোটি ৮০ লক্ষ টাকা বিড করে। এরপর দিল্লি বিড করে ৫ কোটি টাকায়। কিন্তু মুম্বইও দমে যায়নি। তাঁরা খলিলকে পেতে ৫ কোটি ২৫ লক্ষ টাকা বিড করে। এরপরই শুরু হয় সংশয়। 

আরও পড়ুন: INDvsWI: করোনাদৈত্যের থাবায় দর্শকশূন্য ইডেনে 'খেলা হবে', গ্যালারি যেন শ্মশান!

আরও পড়ুন: INDvsWI: শিশিরের সমস্যা সামলে নেওয়া যাবে, জানিয়ে দিলেন Rohit Sharma

 

ভিডিওতে দেখা যাচ্ছে দিল্লির অন্যতম কর্ণধার কিরণ কুমার পেডেলটি তুলেই সঙ্গে সঙ্গে নামিয়ে ফেলেন। এতেই নাকি চারু শর্মা ভুল করে বসেন। তিনি ঘোষণা করেন, মুম্বই নয়, খলিলের জন্য ৫ কোটি ২৫ লক্ষ টাকা বিড করেছে দিল্লি। এরপর খলিলকে পেতে হলে অন্য দলগুলিকে সাড়ে পাঁচ কোটি টাকার বিড করতে হত। কিন্তু কোনও দল সেটা না করায় তিনি ৫ কোটি ২৫ লক্ষ টাকায় দিল্লি ক্যাপিটালসেই চলে যান। যদিও দিল্লি তাঁর জন্য শেষ বিড করেছিল ৫ কোটি টাকা। আর মুম্বই তাঁর জন্য বিড করেছিল ৫ কোটি ২৫ লক্ষ টাকা। এই ভিডিও সত্যি হলে এটিই আইপিএল ইতিহাসে এই ধরনের একমাত্র ভুল।

যদিও এই ভিডিওটি নিয়ে বিসিসিআই কোনও মন্তব্য করেনি। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App  

.