সাকিব নেই, নারিনের ধার কমেছে, চিন্তায় 'গম্ভীর' নাইট

পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ থাকায় আইপিএলের বাকী ম্যাচগুলোতে নাইট রাইডার্স পাচ্ছে না বাংলাদেশের অলরাউন্ডার সাকিব অল হাসানকে। ফলে স্বাভাবিকভাবেই কিছুটা বিপাকে কেকেআর। সাকিবের অভাব যে টের পাবে দল তা স্বীকার করে নিলেন নাইট অধিনায়ক গৌতম গম্ভীরও।

Updated By: Apr 14, 2015, 06:45 PM IST
সাকিব নেই, নারিনের ধার কমেছে, চিন্তায় 'গম্ভীর' নাইট

ওয়েব ডেস্ক:পাকিস্তানের বিরুদ্ধে সিরিজ থাকায় আইপিএলের বাকী ম্যাচগুলোতে নাইট রাইডার্স পাচ্ছে না বাংলাদেশের অলরাউন্ডার সাকিব অল হাসানকে। ফলে স্বাভাবিকভাবেই কিছুটা বিপাকে কেকেআর। সাকিবের অভাব যে টের পাবে দল তা স্বীকার করে নিলেন নাইট অধিনায়ক গৌতম গম্ভীরও।

আইপিএলের প্রথম ম্যাচে জিতলেও দ্বিতীয় ম্যাচে  বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে ঘরের মাঠে হেরেছে কেকেআর। কিন্তু তা নিয়ে হাহুতাশ করতে রাজি নন গৌতম গম্ভীর। তার আশা  পরের ম্যাচেই ঘুরে দাড়াবে দল। এমনকী নির্বাসন কাটিয়ে আসা দলের নির্ভরযোগ্য স্পিনার সুনীল নারিনের উপরও আস্থা রাখছেন নাইট অধিনায়ক।

আইপিএল ৮-এ ভালো ফর্মে গম্ভীর। ২ টি ম্যাচেই রান পেয়েছেন। কিন্তু জাতীয় দলে নিজের কামব্যাকের বিষয়ে কিছুটা নির্লিপ্তই রয়েছেন গম্ভীর। ঠিক তেমনই ভারতীয় দলের কোচ দেশী না বিদেশি হওয়া উচিত তা নিয়েও মন্তব্য করতে নারাজ নাইট রাইডার্স অধিনায়ক। পুরোটাই ভারতীয় বোর্ডের ব্যাপার বলে এড়িয়ে গেলেন।

 

.