Washington Sundar: আগামী দু'ম্যাচ ওয়াশিংটনকে পাবে না হায়দরাবাদ! বিকল্প কারা?

চোটের জন্য ওয়াশিংটন সুন্দরকে (Washington Sundar) আগামী দুই ম্যাচ পাচ্ছে না সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)

Updated By: Apr 13, 2022, 08:20 PM IST
 Washington Sundar: আগামী দু'ম্যাচ ওয়াশিংটনকে পাবে না হায়দরাবাদ! বিকল্প কারা?
ওয়াশিংটন সুন্দরের বদলে কাকে খেলাতে পারে হায়দরাবাদ

নিজস্ব প্রতিবেদন: বড় ধাক্কা খেয়েছে সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad)। নিজামের শহরের ফ্র্যাঞ্চাইজি আইপিএলের পরের দু’টি ম্যাচে পাচ্ছে না ওয়শিংটন সুন্দরকে (Washington Sundar)। গত সোমবার গুজরাত টাইটান্সের (Gujarat Titans) বিরুদ্ধে খেলতে গিয়ে হাতে চোট পেয়েছেন ওয়াশিংটন। এমনকী চোটের জন্য নির্দিষ্ট কোটার পুরো বলও করতে পারেননি এই অফস্পিনার। তিন ওভারেই থামতে হয়েছে তাঁকে। 

হায়দরাবাদের কোচ টম মুডি বলছেন, "ওর ডান হাতে বেশ ব্যথা হচ্ছে। বুড়ো আঙুল এবং প্রথমার মধ্যে চোট লেগেছে। আগামী দু-তিন দিন ওকে পর্যবেক্ষণে রাখতে হবে। আশা করি ওর চোট সেরকম গুরুতর নয়। এক সপ্তাহের মধ্যেই ওয়াশিংটন ঠিক হয়ে যাবে।"২২ বছরের ওয়াশিংটন সুন্দর দলের একমাত্র স্পেশালিস্ট স্পিনার। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে এই মরশুমে প্রথম ম্যাচ খেলতে নেমে তিনি তিনি ওভারে ৪৭ রান খরচ করেছিলেন। কোনও উইকেট পাননি। তবে ওয়াশিংটন সুরে দাঁড়ান। এরপর আইপিএলে করা ১১ ওভারে তিনি ৬৩ রান দিয়েছেন চার উইকেট খরচ করে। 

হায়দরাবাদের হাতে লেগ-স্পিনার শ্রেয়স গোপাল (Shreyas Gopal) এবং অলরাউন্ডার জে সুচিথ (J Suchit) রয়েছে। এমনকী পার্টটাইম স্পিনার হিসাবে তারা গত মরশুমে রিটেইন করা আব্দুল সামাদকেও খেলাতে পারে। যদিও মুডি জানিয়েছেন যে, তিনি ষষ্ঠ বোলার হিসাবে আইদেন মারক্রমের (Aiden Markram) কথা ভাবছেন।

আরও পড়ুন: Dale Steyn: 'বুমরা আপনার থেকে ভাল'! প্রোটিয়া কিংবদন্তির উত্তর ছিটকে দিল উইকেট

আরও পড়ুন: MS Dhoni's test retirement: ধোনির টেস্ট অবসরের সময় কেমন ছিল সাজঘরের পরিবেশ? জানালেন Axar Patel

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.