Virat Kohli: পরীক্ষায় বসেছিলেন ফাফ-সিরাজরাও! ধোপে টিকলেন না কোহলির সামনে- WATCH

বিরাট কোহলি (Virat Kohli) চমকে দিলেন তাঁর রিফ্লেক্সে!

Updated By: Apr 25, 2022, 07:22 PM IST
 Virat Kohli: পরীক্ষায় বসেছিলেন ফাফ-সিরাজরাও! ধোপে টিকলেন না কোহলির সামনে- WATCH
চমকে দিলেন কোহলি

নিজস্ব প্রতিবেদন: ব্যাট হাতে রানের মুখ দেখতে পারছেন না বিরাট কোহলি (Virat Kohli)। বিশ্ববন্দিত ব্যাটারের ব্যাটিং দেখলে মনে হবে যেন, তিনি কখনও ব্যাটই ধরেননি। মাঠে নিজের ছায়া হয়ে বিরাজ করছেন মাত্র। ক্রিকেট মহারথীদের অনেকেই বিরাটকে নিতে বলছেন ব্রেক। আবার কোনও কোনও অনুরাগী সটান বলছেন বিরাটকে অবসর নিতে। তবে বিরাটের রিফ্লেক্স এবং যে এখনও বিদ্যুৎ গতির, ফের একবার তার প্রমাণ মিলল আরসিবি-র (RCB) টিম বন্ডিং সেশনে।

জুতো নিয়ে অভিনব স্পিড টেস্ট পরীক্ষায় বিরাটের সঙ্গে বসেছিলেন অধিনায়ক ফাফ দু প্লেসিস (Faf Du Plessis), মহম্মদ সিরাজ (Mohammed Siraj), অনুজ রাওয়াত (Anuj Rawat), হর্ষল প্যাটেল (Harshal Patel), ফিন অ্যালেন (Finn Allen), ওয়ানিন্দু হাসারঙ্গা (Wanindu Hasaranga), মহীপাল লোমরোর (Mahipal Lomror) ও ডেভিড উইলি (David Willey)। ভিডিও দেখলে বোঝা যাবে যে, পরীক্ষায় কেউ ধোপে টিকলেন না কোহলির সামনে।

দেখতে গেলে চলতি আইপিএলই কোহলির বিগত ১৫ বছরের আইপিএল কেরিয়ারে সবচেয়ে খারাপ পারফরম্যান্সের নজির। ৮ ম্যাচে এখনও পর্যন্ত কোহলি করেছেন ১১৯ রান। তাঁর ব্যাট থেকে একটিও অর্ধ-শতরান আসেনি। অথচ এই কোহলিই আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ রানশিকারি। যাঁর ঝুলিতে আছে ছয় হাজারের ওপর রান। ২০১৬ সালে কোহলি ছিলেন আগুনে ফর্মে। একাই করেছিলেন ৯৭৩ রান। হাঁকিয়ে ছিলেন চারটি সেঞ্চুরি।

আরও পড়ুন: Moeen Ali: চোট পেয়ে অনিশ্চিত ইংরেজ যোদ্ধা! 'ইয়েলো আর্মি'র অস্বস্তি বাড়ল আরও

আরও পড়ুনGraeme Smith অবশেষে স্বস্তি পেলেন, কিন্তু কোন ইস্যুতে? জানতে পড়ুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.