IPL 2022, Ravi Shastri: এই তরুণ ভারতীয় পেসার ব্যাটারদের ঘুম ছুটিয়ে দেবেন! মনে করছেন শাস্ত্রী

রবি শাস্ত্রী (Ravi Shastri) মোহিত হয়েছেন উমরান মালিকে (Umran Malik)

Updated By: Mar 30, 2022, 12:56 PM IST
IPL 2022, Ravi Shastri: এই তরুণ ভারতীয় পেসার ব্যাটারদের ঘুম ছুটিয়ে দেবেন! মনে করছেন শাস্ত্রী
উমরানে মোহিত শাস্ত্রী

নিজস্ব প্রতিবেদন: আইপিএল নিলামের আগে সানরাইজার্স হায়দরাবাদ (SunRisers Hyderabad) তিনজন ক্রিকেটারকে ধরে রেখেছিল। কেন উইলিয়ামসন (১৪ কোটি টাকা), আবদুল সামাদ (৪ কোটি টাকা) ও উমরান মালিককে (৪ কোটি টাকা) রেখেই দল গড়ে এসআরএইচ (SRH)। 

শ্রীনগরের বছর বাইশের পেসার উমরানে (Umran Malik) মোহিত হয়েছে রবি শাস্ত্রী (Ravi Shastri)। চলতি আইপিএলে (IPL 2022) ধারাভাষ্যকারের ভূমিকায় পাওয়া যাচ্ছে ভারতীয় দলের প্রাক্তন হেডস্যারকে। শাস্ত্রী সানরাইজার্স হায়দরাবাদ ও রাজস্থান রয়্যালসের (SRH vs RR) ম্যাচ চলাকালীনই মালিকের প্রশংশা করেন। 

আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলের হয়ে এক শো-তে শাস্ত্রী বলেন, "আমার মনে হয় উমরান মালিকের প্রতিভা রয়েছে। ওর গতি আছে। ও যদি ঠিক জায়গায় বল করতে পারে, তাহলে বহু ব্যাটারকে সমস্যায় ফেলবে। ওর সঙ্গে খুব ভাল যোগাযোগ রাখতে হবে। এটাই হবে অত্য়ন্ত গুরুত্বপূর্ণ। উমরানের মধ্যে যে সম্ভাবনা আছে, এই নিয়ে কোনও সন্দেহ নেই। ও ভারতীয় খেলোয়াড়। ওর যত্ন করতে হবে। সময় কথা বলবে। ওকে ভারতীয় এ দলের সঙ্গে রাখতে হবে। নির্বাচকরা খুব কাছ থেকে ওকে দেখুক।" 

হায়দরাবাদ আইপিএলের প্রথম ম্যাচে ৬১ রানে হেরেছে রাজস্থানের কাছে। এই ম্যাচে উমরান নির্দিষ্ট কোটার বল করে ৩৯ রানে দিয়ে ২ উইকেট নিয়েছেন। ১৫০ কিলোমিটার প্রতি ঘণ্টায় বল করে নজরও কেড়েছেন কাশ্মিরী জোরে বোলার।

আরও পড়ুন: Bruno-র জোড়া গোলে, Qatar বিশ্বকাপে Cristiano Ronaldo-র Portugal

আরও পড়ুনIPL 2022, SRH vs RR: Sanju-র ব্যাটে, Trent Boult, Chahal-এর বলে Hyderabad-কে হারাল Rajasthan Royals

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.