IPL 2022: মালিয়া লড়েছিলেন তাঁর জন্য, এবার জিন্দাল ঝাঁপাবেন এই বোলারকে নিতে! বলছেন অশ্বিন

আবেশ খান যুদ্ধ বাঁধিয়ে দেবেন নিলামের টেবিলে। ভবিষ্যদ্ধাণী আর অশ্বিনের।

Updated By: Feb 11, 2022, 01:08 PM IST
IPL 2022: মালিয়া লড়েছিলেন তাঁর জন্য, এবার জিন্দাল ঝাঁপাবেন এই বোলারকে নিতে! বলছেন অশ্বিন
বড় ভবিষ্যদ্বাণী করলেন আর অশ্বিন

নিজস্ব প্রতিবেদন: আগামিকাল ও পরশু অর্থাৎ শনি-রবি আইপিএলের মেগা নিলাম (IPL Auction 2022)। বেঙ্গালুরুতে দু'দিন ধরে চলবে ৫৯০ জন ক্রিকেটারের ভাগ্যপরীক্ষা। প্রাক নিলাম আবহে ভারতের স্টার অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিন করে ফেললেন বড় ভবিষ্যদ্বাণী। তিনি বলছেন নিলামে বাজার গরম করবেন 'আনক্যাপড' আবেশ খান (Avesh Khan)। 

বছর পঁচিশের ইন্দোরের জোরে বোলার গত মরশুমে আইপিএলে নিজের জাত চিনিয়েছেন দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) জার্সিতে। হর্ষল প্যাটেলের পর টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ উইকেটশিকারি হন তিনি। কিন্তু দিল্লি তাঁকে এই মরশুমে ছেড়ে দেয়। ২০ লক্ষ টাকার বেস প্রাইজে আবেশ উঠবেন নিলামে। অশ্বিন তাঁর ইউটিউব চ্যানেলে জানিয়েছেন যে, ২০১০ সালে যেভাবে বিজয় মালিয়া তাঁকে দলে (রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর) নেওয়ার জন্য ঝাঁপিয়ে ছিলেন, একই ভাবে দিল্লি ক্যাপিটালসের মালিক পার্থ জিন্দাল বা কিরণ রাও ঝাঁপাবেন আবেশকে নেওয়ার জন্য়।

আরও পড়ুন: INDvsWI: অধিনায়ক Rohit-এর কোন মানিসিকতায় মজেছেন এই ক্যারিবিয়ান? জানতে পড়ুন

অশ্বিন তাঁর প্রাক্তন সতীর্থের সম্বন্ধে বলেন, "নিলামে যুদ্ধ লাগবে আবেশ খানের জন্য়। এই নিয়ে আমার বিন্দুমাত্র সন্দেহ নেই। গ্যারান্টি দিয়ে বলতে পারি। যেভাবে বিজয় মালিয়া ২০১০ সালে আমাকে নেওয়ার জন্য নিলামে লড়াই করেছিলেন, ঠিক সেভাবেই পার্থ জিন্দাল বা কিরণ রাও লড়বেন আবেশকে নিতে। এই ছবি আমি এখনই দেখতে পারছি। এবার প্রশ্ন, কোন দলের বিরুদ্ধে লড়বেন তাঁরা, আমি বলব, যে কোনও দলের বিরুদ্ধেই লড়তে হতে পারে।"

২০১৭ সালে আইপিএল অভিষেক করেন আবেশ। সেই মরশুমে খেলেন একটি মাত্র ম্য়াচ। কিন্তু গত মরশুমে তিনি দিল্লি দলের নিয়মিত একাদশে জায়গা করে নেন। ১৬ ম্যাচে ২৪ উইকেট নেন ৭.৩৭-এর ইকনমি রেটে। এখন দেখার আগামী ৭২ ঘণ্টায় আবেশের ভাগ্য লেখে কোন ফ্র্যাঞ্চাইজি। দিল্লি ক্য়াপিটালস চারজন ক্রিকেটারকে ধরে রেখেছে এবার। ১৬ কোটি টাকায় ঋষভ পন্থ, ১২ কোটি টাকায় অক্ষর প্যাটেল, ৭.৫০ কোটি টাকায় পৃথ্বী শ,ও ৬.৫০ কোটি টাকায় অ্যানরিচ নোকিয়ার সার্ভিস নিশ্চিত করেছে। নিলামে ৪৭.৫ কোটি টাকা নিয়ে অংশ নেবে রাজধানীর দল।

 
Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.