INDvsWI: অধিনায়ক Rohit-এর কোন মানিসিকতায় মজেছেন এই ক্যারিবিয়ান? জানতে পড়ুন

আগ্রাসী রোহিত শর্মা।

Updated By: Feb 10, 2022, 07:23 PM IST
INDvsWI: অধিনায়ক Rohit-এর কোন মানিসিকতায় মজেছেন এই ক্যারিবিয়ান? জানতে পড়ুন
আগ্রাসী রোহিত শর্মা। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: দুর্বল ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে অধিনায়ক হিসেবে নতুন ইনিংস শুরু করেছেন রোহিত শর্মা। গত দুই ম্যাচে বিপক্ষকে উড়িয়ে দেওয়ার জন্য আগ্রাসী মানসিকতা দেখিয়েছেন 'হিট ম্যান'। তাই এই মুম্বইকরের প্রশংসায় পঞ্চমুখ ইয়ান বিশপ।  

দ্বিতীয় ম্যাচ জয়ের পর ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন জোরে বোলার বলেন, "রোহিতের কয়েকটা ব্যাপার আমার খুব ভাল লেগেছে। মোক্ষম সময় বোলিং চেঞ্জ আমার নজর কেড়েছে। কারণ বিপক্ষকে চাপে রাখার জন্য ও শুধু আসল সময় সঠিক বোলিং চেঞ্জ করেনি, বোলাররাও অধিনায়কের ডাকে সাড়া দিয়েছে।" এরপরে তিনি আরও যোগ করেছেন, "রোহিত কতটা আগ্রাসী অধিনায়ক সেটা এই দুটি ম্যাচে দেখলাম। এ ভাবে এগিয়ে গেলে ওকে আটকে রাখা কঠিন হবে।" 

আরও পড়ুন: Wriddhiman Saha: 'কানপুর টেস্টের পরেই ছেঁটে ফেলার পরিকল্পনা ছিল'! বিস্ফোরক ঋদ্ধি

আরও পড়ুন: Wriddhiman Saha: অচিরেই থমকে গেল ঋদ্ধিমান সাহার আন্তর্জাতিক কেরিয়ার! কিন্তু কেন?

প্রথম একদিনের ম্যাচে ৬ উইকেটে জেতার পর দ্বিতীয় ম্যাচে ৪৪ রান জয় পায় ভারতীয় দল। টিম ইন্ডিয়ার বোলারদের দাপটে প্রথম ম্যাচে মাত্র ১৭৬ রানে গুটিয়ে যায় ক্যারিবিয়ানরা। দ্বিতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের টার্গেট ছিল ২৩৮ রান। তবে প্রসিদ্ধ কৃষ্ণা-শার্দূল ঠাকুরদের আগুনে পেসের সামনে ১৯৩ রানে শেষ হয়ে যায় বিপক্ষের ইনিংস। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.