IPL 2022: ভুবির দিন শেষ! এবার এই পেসারের দিকেই তাকাক ভারত, পরামর্শ মঞ্জরেকরের

সঞ্জয় মঞ্জরেকর (Sanjay Manjrekar) মোহিত হয়েছেন বাঁ-হাতি পেসার অর্শদীপ সিংয়ে (Arshdeep Singh)।

Updated By: Apr 14, 2022, 06:43 PM IST
IPL 2022: ভুবির দিন শেষ! এবার এই পেসারের দিকেই তাকাক ভারত, পরামর্শ মঞ্জরেকরের
মঞ্জরেকর মজে অর্শদীপে

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলের (IPL 2022) আগে পঞ্জাব কিংস (Punjab Kings) তাদের মাত্র দুই ক্রিকেটারকে ধরে রেখেছিল। ব্যাটার ময়ঙ্ক আগরওয়াল (১২ কোটি টাকা) ও বাঁ-হাতি পেসার অর্শদীপ সিংকে (Arshdeep Singh) (৪ কোটি টাকা) রেখেই দল করে প্রীতি জিন্টার ফ্র্যাঞ্চাইজি। পঞ্জাবের বছর তেইশের জোরে বোলারে মোহিত ভারতের প্রাক্তন ক্রিকেটার সঞ্জয় মঞ্জরেকর (Sanjay Manjrekar)। তিনি সাফ বলছেন যে, ভুবনেশ্বর কুমারের (Bhuvneshwar Kumar) দিন এখন শেষ। এবার অর্শদীপের দিকে তাকাক টিম ইন্ডিয়া।

এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে মঞ্জরেকর বলেন, "ভারত ভুবনেশ্বর কুমারকে আবার সমর্থন করবে। ও দারুণ বোলার। কিন্তু এই সময়ে দাঁড়িয়ে ভুবনেশ্বরের সঙ্গে যদি অর্শদীপের তুলনা করা হয়, তাহলে টি-২০ দলে অর্শদীপ অনেক ভাল বোলার। এটা নিশ্চিন্তে বলা যায়, প্রথম পাঁচে থাকবে। দলে অবশ্যই জায়গা পাবে। ও সুযোগ না পেলে ভাববে যে, আর কী বা করতে পারি আমি! সূর্যকুমার যাদবের মতো ব্যাটাররা অর্শদীপকেই নয়, জসপ্রীত বুমরা ও লাসিথ মালিঙ্গা (অতীতে) ক্ষেত্রেও প্রযোজ্য।"

গত বুধবার  পঞ্জাব কিংসের (Punjab Kings) কাছে হেরেছে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। পাঁচবারের ও সর্বোচ্চ বারের চ্যাম্পিয়ন ফ্র্যাঞ্চাইজি পঞ্জাবের ১৯৮ রান তাড়া করতে নেমে মুম্বই ১৮৬ রানে গুটিয়ে যায়। পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে (Maharashtra Cricket Association Stadium, Pune) অর্শদীপ উইকেট পাননি কোনও। কিন্তু নির্দিষ্ট কোটার চার ওভার বল করে ২৯ রান দিয়েছে। পঞ্জাব আগামী ১৭ এপ্রিল হায়দরাবাদের মুখোমুখি হবে।

আরও পড়ুন: Riyan Parag: 'আমি ভারতের শ্রেষ্ঠ ফিনিশার হতে পারি'! বড় কথা বলে দিলেন তরুণ ব্যাটার

আরও পড়ুন:  Deepak Chahar: চার মাস মাঠের বাইরে চাহার! টি-২০ বিশ্বকাপেও সম্ভবত খেলা হবে না

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.