Gujarat Titans vs Rajasthan Royals: মহারণে এগিয়ে এই দল! কারণ জানিয়ে দিলেন Vettori

ডু-অর-ডাই ম্যাচে হার্দিক পাণ্ডিয়ার ( Hardik Pandya) দলের থেকে এগিয়ে সঞ্জু স্যামসনের (Sanju Samson) দল। এমনটাই মনে করছেন কিউয়ি কিংবদন্তি ড্যানিয়েল ভেত্তরি ( Daniel Vettori)। নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক তার কারণও বলেছেন।

Updated By: May 23, 2022, 07:30 PM IST
Gujarat Titans vs Rajasthan Royals: মহারণে এগিয়ে এই দল! কারণ জানিয়ে দিলেন Vettori
আইপিএল কোয়ালিফায়ারে গুজরাত বনাম রাজস্থান মহারণ

নিজস্ব প্রতিবেদন: আগামিকাল আইপিএল কোয়ালিফায়ার ওয়ানে (IPL 2022 Qualifier 1) মুখোমুখি গুজরাত টাইটান্স (Gujarat Titans) ও রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। কলকাতার ইডেন গার্ডেন্সে মহারণ। ডু-অর-ডাই ম্যাচে হার্দিক পাণ্ডিয়ার ( Hardik Pandya) দলের থেকে এগিয়ে সঞ্জু স্যামসনের (Sanju Samson) দল। এমনটাই মনে করছেন কিউয়ি কিংবদন্তি ড্যানিয়েল ভেত্তরি ( Daniel Vettori)। নিউজিল্যান্ডের প্রাক্তন অধিনায়ক তার কারণও বলেছেন।

ভেত্তরি এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে বলেন, "আমি অশ্বিন-চাহাল জুটিকে ভালবাসি। রাজস্থানকে মাঝের দিকে ওভারে এই দুই বোলারই এগিয়ে রাখে। ওদের জন্যই আমার মনে হয় রাজস্থান এগিয়ে থাকবে। এছাড়াও রয়েছে ট্রেন্ট বোল্ট। গুজরাতের বোলিং লাইন-আপ নিয়ে কিছু বলার নেই। আমার মতে রাজস্থান একটু হলেও এগিয়ে থাকবে।" ১৪ ম্যাচে ২৬ উইকেট নিয়ে চাহাল এই মুহূর্তে আইপিএলের সর্বোচ্চ উইকেটশিকারি। অশ্বিন নিয়েছেন ১১ উইকেট। দুই বোলারের ইকনমি রেটই দুর্দান্ত। ট্রেন্ট বোল্ট পেয়েছেন ১৩ উইকেট। এখন দেখার ইডেনে শেষ হাসি হাসে কোন দল!

আরও পড়ুন: Virat Kohli vs Shubman Gill: সোশ্যালে লেগে গেল কোহলি-গিলের ধুন্ধুমার!

আরও পড়ুন: Metro Special For IPL: আইপিএলের ম্যাচ দেখে ফিরবেন কীভাবে, স্পেশাল ট্রেন চালাবে মেট্রো

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.