Nitish Rana-Jasprit Bumrah: একই অপরাধে দোষী দুই! এবার দিতে হবে মাশুল

নীতীশ রানা (Nitish Rana) ও জসপ্রীত বুমরার (Jasprit Bumrah) ঠিক কী অপরাধ করেছেন, তা স্পষ্ট করে জানানো হয়নি আইপিএলের (IPL) তরফে।

Updated By: Apr 7, 2022, 02:22 PM IST
Nitish Rana-Jasprit Bumrah: একই অপরাধে দোষী দুই! এবার দিতে হবে মাশুল
ভুল করে ফেললেন বুমরা-নীতিশ

নিজস্ব প্রতিবেদন: কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে পাঁচ উইকেটে হারিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে (Mumbai Indians)। আর এই ম্যাচে একই অপরাধ করে ফেলেলন দুই টিমের দুই তারকা-নীতীশ রানা (Nitish Rana) ও জসপ্রীত বুমরা (Jasprit Bumrah)। কেকেআর ব্যাটার ও মুম্বইয়ের মহাতারকা বোলার আইপিএলের আইপিএলের নিয়ম ভেঙেছেন।

রানা আইপিএল কোড অব কন্ডাক্টের লেবেল ১ ধারার অপরাধ করেছেন। সেই অপরাধ তিনি স্বীকার করে নিয়েছেন ম্যাচ রেফারির কাছে। ম্যাচ ফি-র ১০ শতাংশ কেটে নেওয়া হয়েছে। বুমরাও একই অপরাধ করেছেন। তবে তাঁকে মৌখিক ভাবে সতর্ক করে ছেড়ে দেওয়া হয়েছে। এমনটাই বিবৃতি দিয়ে জানিয়েছে বিসিসিআই।

কলকাতা ও মুম্বইয়ের এই দুই ক্রিকেটার আইপিএলের ঠিক কী নিয়ম ভেঙেছেন তা আইপিএলের তরফে স্পষ্ট করে জানানো হয়নি। তবে মনে করা হচ্ছে, মাঠ বা ডাগ আউটে কোনও বিতর্কে জড়ান তাঁরা। যার মাশুল দিতে হচ্ছে নীতীশ-বুমরাকে। কেকেআর ব্যাটার এই ম্যাচে নিজের ছাপ রাখতে পারেননি ব্যাট হাতে। ৭ বলে মাত্র ৮ রান করে ফিরে যান তিনি। অন্যদিকে বুমরা ৩ ওভারে ২৬ রান দেন। কিন্তু কোনও উইকেট পাননি।

আরও পড়ুন: IPL 2022: KKR মালিক Shah Rukh Khan এখন Andre Russell-এর মতো নাচতে চাইছেন

আরও পড়ুনIPL 2022: Virender Sehwag-এর Vada Pav টুইট! রেগে লাল Rohit Sharma-র ফ্যানরা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.