IPL 2022: নতুন দল Gujarat Titans-কে নিয়ে উত্তেজিত অধিনায়ক Hardik Pandya

হার্দিকের নতুন যাত্রা।   

Updated By: Feb 9, 2022, 08:35 PM IST
IPL 2022: নতুন দল Gujarat Titans-কে নিয়ে উত্তেজিত অধিনায়ক Hardik Pandya
নতুন ইনিংসের জন্য গর্বিত হার্দিক পান্ডিয়া। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: মুম্বই ইন্ডিয়ান্স থেকেই তিনি ভারতীয় ক্রিকেটে পরিচিতি পেয়েছিলেন। হার্দিক পান্ডিয়ার নাম জানতে পেরেছিল ক্রিকেট দুনিয়া। তবে নিজের রাজ্য দল 'গুজরাত টাইটানস'-এর দায়িত্ব পেয়ে যে তিনি খুশি সেটা গোপন করলেন না এই তারকা অলরাউন্ডার। বুধবার দুপুরে আহমেদাবাদ ফ্রাঞ্চাইজি তাদের দলের নাম সরকারি ভাবে জানিয়ে দেয়। এরপরেই নিজের আবগের কথা তুলে ধরেন হার্দিক। 

হার্দিক বলেন, "অসাধারণ অনুভূতি হচ্ছে। গুজরাত নামের মধ্যেই আলাদা জাদু আছে। আমি পুরো দেশের কাছে গুজরাতের হয়ে প্রতিনিধিত্ব করব। এটা ভেবে আরও ভাল লাগছে। আমার কাছে এটা খুবই গর্বের মুহূর্ত। নতুন এই ইনিংসের জন্য আমার পরিবারও খুব খুশি।" 

হার্দিক ছাড়া আরও দুই তারকা ক্রিকেটারকে দলে নিয়েছে এই নতুন দল। রয়েছেন রশিদ খান ও শুভমন গিল। হার্দিক ও রাশিদ খান পাচ্ছেন ১৫ কোটি টাকা। তরুণ ওপেনার শুভমনের ঝুলিতে এসেছে ৮ কোটি টাকা। আহমেদাবাদ নিলামে নামবে ৫২ কোটি টাকা নিয়ে।  

আরও পড়ুন: IPL Auction, IPL 2022: মেগা নিলামের আগে কোন দলের হাতে কত টাকা? ছবিতে জেনে নিন

আরও পড়ুন: IPL 2022: কোন নামে খেলবে Hardik Pandya-র আহমেদাবাদ? হয়ে গেল আনুষ্ঠানিক ঘোষণা

তবে 'গুজরাত টাইটানস'-এর হয়ে নতুন ইনিংস শুরু করলেও হার্দিকের মনে এখনও রয়ে গিয়েছে রোহিত শর্মার দল। সেটাও অবশ্য জানাতে ভুলে যাননি তিনি। ২০১৫ সাল থেকে মুম্বইয়ের জার্সি গায়ে চাপিয়ে তাঁর আইপিএল যাত্রা শুরু হয়েছিল। গত মরশুম পর্যন্ত নীল জার্সি গায়ে চাপিয়ে ৯২টি ম্যাচ খেলেছিলেন হার্দিক। ১৪৭৬ রান করার পাশাপাশি ৪২টি উইকেট নিয়েছেন। 

পাচবারের আইপিএল জয়ী দলের প্রসঙ্গ এলেই হার্দিক যোগ করেন, "এর আগে মুম্বইতে সাফল্যের সঙ্গে খেলেছি। সেই দলটা সবসময় আমার হৃদয়ের কাছে থাকবে। তবে নিজের রাজ্য দলের প্রতিনিধিত্ব করার আনন্দ একেবারে আলাদা। এটা স্পেশ্যাল অনুভূতি।" 

তবে পিঠের চোট সারিয়ে ওঠার পর থেকে হার্দিককে আর পুরনো খুনে মেজাজে দেখা যায়নি। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁকে দলে নেওয়া নিয়েও অনেক সমালোচনা হয়েছিল। সেই কঠিন সময় পেরিয়ে হার্দিক ও তাঁর নতুন দল কেমন পারফরম্যান্স করে সেটাই দেখার। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App 

.