Gujarat Titans: অভিষেকেই আইপিএল ইতিহাস গুজরাতের! ধোনি-রায়নার অনন্য ক্লাবে হার্দিক

আইপিএলে (Indian Premier League)  অভিষেক করেই অনন্য ইতিহাস লিখে ফেলল গুজরাত টাইটান্স (Gujarat Titans)। 

Updated By: Apr 9, 2022, 01:22 PM IST
Gujarat Titans: অভিষেকেই আইপিএল ইতিহাস গুজরাতের! ধোনি-রায়নার অনন্য ক্লাবে হার্দিক
গুজরাতের অনন্য আইপিএল রেকর্ড

নিজস্ব প্রতিবেদন: শেষ বলের রুদ্ধশ্বাস থ্রিলারে পঞ্জাব কিংসকে (Punjab Kings) ৬ উইকেটে হারিয়েছে আইপিএল অভিষেককারী দল গুজরাত টাইটান্স (Gujarat Titans)। আর এই জয়ের সুবাদেই হার্দিক পাণ্ডিয়ার (Hardik Pandya) টিম লিখে ফেলল আইপিএল (Indian Premier League) ইতিহাস।

চেন্নাই সুপার কিংস (২০০৮) (Chennai Super Kings) ও গুজরাত লায়ন্সের (২০১৬) (Gujarat Titans) পর গুজরাত টাইটান্স আইপিএলের তৃতীয় ফ্র্যাঞ্চাইজি হিসাবে অভিষেক মরশুমের প্রথম তিন ম্যাচ জিতে জয়ের হ্যাটট্রিক করল। এর সঙ্গেই হার্দিক চলে এলেন এমএস ধোনি (MS Dhoni) ও সুরেশ রায়নার (Suresh Raina) এলিট ক্লাবে।

— IndianPremierLeague (@IPL) April 8, 2022

গুজরাত টাইটান্স চলতি আইপিএলের প্রথম ম্যাচে লখনউ সুপার জায়েন্টসকে (Lucknow Super Giants) হারিয়েছে। এরপর দ্বিতীয় ম্য়াচে তারা দিল্লি ক্যাপিটালসকে (Delhi Capitals) হারায়। পঞ্জাব কিংসকে হারিয়ে তিনে তিন করল পাণ্ডিয়া অ্যান্ড কোং। আর এই জয়ের সঙ্গে তিন ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দুই নম্বরে উঠে এসেছে আহমেদাবাদের ফ্র্যাঞ্চাইজি। 

আরও পড়ুন: Yuzvendra Chahal-Ravi Shastri: 'অভিযুক্তকে আজীবন নিষিদ্ধ ঘোষণা করে দ্রুত রিহ্যাবে পাঠানো হোক'

আরও পড়ুনIPL 2022, GTvsPBKS: শেষ দুই বলে ছয় মেরে Shubman-এর ৯৬কে সম্মান দিলেন Rahul Tewatia, রুদ্ধশ্বাস ম্যাচে Punjab-কে হারাল Gujarat

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.