Glenn Maxwell: ম্যাক্সওয়েল যেন শিকারি পাখি! অসামান্য রানআউট করে তাক লাগালেন-Watch

চলতি আইপিএলের ((IPL 2022) প্রথম ম্যাচে নেমেই লাইমলাইটে গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell)

Updated By: Apr 9, 2022, 10:05 PM IST
Glenn Maxwell: ম্যাক্সওয়েল যেন শিকারি পাখি! অসামান্য রানআউট করে তাক লাগালেন-Watch
অসামান্য ফিল্ডিংয়ে চমকে দিলেন ম্যাক্সওয়েল

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএলে (IPL 2022) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (RCB) হয়ে প্রথম তিন ম্যাচ খেলতে পারেননি গ্লেন ম্যাক্সওয়েল। ভারতীয় বংশোদ্ভূত ভিনি রমনের (Vini Raman) সঙ্গে বৈবাহিক বন্ধনে আবদ্ধ হওয়ার জন্য তাঁকে পায়নি আরসিবি। শনিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে (RCB vs MI) মাঠে নেমেই জাত চিনিয়ে দিলেন অজি তারকা। অসামান্য রানআউট করে তাক লাগিয়ে দিলেন। তাঁকে নিয়েই চলছে জোর চর্চা।

এদিন পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে (Maharashtra Cricket Association (MCA) Stadium) আরসিবি টস জিতে প্রথমে ফিল্ডিং নেয়। মুম্বইয়ের হয়ে দারুণ ফর্মে থাকা তিলক বর্মাকে (Tilak Varma) পাঁচ মিনিটের বেশি ক্রিজে থাকতে দিলেন না ম্যাক্সওয়েল। ডিরেক্ট হিট করে তিলককে রানআউট করলেন ম্যাক্সওয়েল। তিনি তাঁর ফিল্ডিংয়ের দক্ষতায় আরও একবার বাজিমাত করলেন। 

১৯ বছরের তিলক আকাশ দীপের বলে ট্যাপ করে সিঙ্গল চুরি করে নিতে চেয়েছিলেন। কিন্তু ম্যাক্সওয়েল তাঁর ইচ্ছাপূরণ হতে দেননি। একেবারে শিকারি পাখির মতো উড়ে গিয়ে শরীর শূন্যে ভাসিয়ে রানআউট করে দেন তিলককে। এদিন তিলককে ফিরে যেতে হয় খালি হাতেই। কিন্তু মুম্বইয়ের হয়ে প্রথম তিন ম্যাচে তিনি ৬০.৫০-এর গড়ে করেছেন ১২১ রান। 

আরও পড়ুন: 'Chennai Super Kings কামব্যাক করবে!' টানা চার ম্যাচ হারের পর বলছেন Ravindra Jadeja

আরও পড়ুন:Abhishek Sharma: জাফর থেকে পাঠান! অভিষেকের ব্যাটে মোহিত বাইশ গজ

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.