IPL 2022: নতুন চুলের স্টাইলে হাজির KKR তারকা Andre Russell, অনুশীলনে Ajinkya Rahane

গত সাত মরসুম তিনি নাইট সংসারের সদস্য। তবে গত বছর একেবারেই ছন্দে ছিলেন না রাসেল। এরমধ্যে তাঁর চোট-আঘাতের জন্য দল ভুগেছিল। সেইজন্য প্রতিযোগিতার শেষদিকে বেশ কয়েকটি ম্যাচ খেলতে পারেননি তিনি। 

Updated By: Mar 16, 2022, 05:37 PM IST
IPL 2022: নতুন চুলের স্টাইলে হাজির KKR তারকা Andre Russell, অনুশীলনে Ajinkya Rahane
নতুন রূপে নাইট সংসারে আন্দ্রে রাসেল। ছবি: কেকেআর

নিজস্ব প্রতিবেদন: ২৬ মার্চ উদ্বোধনী ম্যাচেই চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স। এর আগেই দলের যোগ দিলেন আন্দ্রে রাসেল। তবে একেবারে অন্য মেজাজে। এ বার চার-ছক্কার লড়াইয়ের জন্য মাঠে নামার আগে একেবারে নতুন চুলের স্টাইলে হাজির হলেন নাইট তারকা 'ড্রে রাস'। 

এই বিস্ফোরক অলরাউন্ডারের আগমন নিয়ে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও পোস্ট করেছে কেকেআর। সেই ভিডিওতে এই ক্যারিবিয়ান বলেছেন, 'ভয়ের কোনও কারণ নেই, দ্রে রাস চলে এসেছে। আমার পার্পেল-গোল্ড (বেগুনি-সোনালী) চুল দেখ।' রাসেল বাহারি চুলের সঙ্গে সঙ্গে খেলার মাঠে কতটা চমক দেবেন, তাঁর উপরে নাইটদের ভাগ্য অনেকটা নির্ভর করবে। 

গত সাত মরসুম তিনি নাইট সংসারের সদস্য। তবে গত বছর একেবারেই ছন্দে ছিলেন না রাসেল। এরমধ্যে তাঁর চোট-আঘাতের জন্য দল ভুগেছিল। সেইজন্য প্রতিযোগিতার শেষদিকে বেশ কয়েকটি ম্যাচ খেলতে পারেননি তিনি। তবুও তাঁর প্রতি ভরসা রেখেছে টিম ম্যানেজমেন্ট। এ বার আসন্ন মরসুমে তিনি নিজেকে কতটা মেলে ধরতে পারেন সেটাই দেখার। 

এ দিকে দলে ইতিমধ্যেই যোগ দিয়েছেন গত মরসুমের আবিষ্কার ভেঙ্কটেশ আইয়ার। অনুশীলন শুরু করে দিয়েছেন ফর্ম হারানো অজিঙ্কা রাহানে। 

আরও পড়ুন: IPL 2022: Delhi Capitals-এর টিম বাসে হামলা, তিনজনকে আটক করেছে Mumbai Police

আরও পড়ুন: IPL 2022: বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট নয়, Kagiso Rabada-দের পছন্দ ক্রোড়পতি লিগ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.