IPL 2022, DC vs SRH: দুই দলে সাত বদল! কেন এমন সিদ্ধান্ত নিলেন Rishabh Pant, Kane Williamson

বাদ গেলেন পৃথ্বী শাহ, অক্ষর প্যাটেল।

Updated By: May 5, 2022, 08:07 PM IST
IPL 2022, DC vs SRH: দুই দলে সাত বদল! কেন এমন সিদ্ধান্ত নিলেন Rishabh Pant, Kane Williamson
টসের সময় দুই অধিনায়ক ঋষভ পন্থ ও কেন উইলিয়ামসন। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন: সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad) এই মুহূর্তে নয় ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে রয়েছে। অন্যদিকে দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) অবস্থা আরও খারাপ। ঋষভ পন্থের (Rishabh Pant) দল নয় ম্যাচে মাত্র আট পয়েন্ট নিয়ে সাত নম্বরে রয়েছে। এমন অবস্থায় খেলতে নেমে দুই দলের অধিনায়ক মোট সাতটি বদল ঘটালেন। তবে সবথেকে চমকে দেওয়া তথ্য হল দিল্লি দল থেকে বাদ গেলেন পৃথ্বী শাহ (Prithvi Shaw) ও অক্ষর প্যাটেল (Axar Patel)।

কেন উইলিয়ামসনের (Kane Walliamson) দল থেকে বাদ গিয়েছেন তিন ক্রিকেটার। ওয়াসিংটন সুন্দর (Washington Sundar) ও টি নটরাজন (T Natarajan)। দুজনেই চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) বিরুদ্ধে চোট পেয়েছিলেন। তাই তাঁদের জায়গায় দলে এসেছেন শ্রেয়স গোপাল (Shreyas Gopal) ও ইয়র্কার স্পেশালিষ্ট কার্ত্তিক ত্যাগি (Kartik Tyagi)। গুজরাত টাইটান্সের (Gujarat Titans) বিরুদ্ধে গত ম্যাচে চার ওভারে ৬৩ রান দিয়েছিলেন মার্কো জ্যানসেন (Marco Jansen)। তাঁর বদলে সুযোগ পেয়েছেন সিন অ্যাবোট (Sean Abbott)।

চারটি বদল করা হয়েছে দিল্লির তরফ থেকেও। দলে থেকে বাদ গিয়ে ছন্দ হারানো ওপেনার পৃথ্বী মাঠেই আসেননি। অক্ষর চোটের জন্য বাদ গেলেন। এমনকি চেতন সাকারিয়া (Chetan Sakariya ) ও মুস্তাফিজুর রহমানকেও (Mustafizur Rahman) ছেঁটে ফেলা হয়েছে।

তাঁদের জায়গায় আনরিক নোখিয়া (Anrich Nortje), মনদীপ সিং (Mandeep Singh), রিপল প্যাটেল (Ripal Patel) ও খলিল আহমেদকে (Khaleel Ahmed) সুযোগ দিয়েছে দিল্লি টিম ম্যানেজমেন্ট।

এখন দুটি দল মোট সাতটি বদল ঘটিয়ে ভাগ্য ফেরাতে পারে কিনা সেটাই দেখার।

আরও পড়ুন: Rishabh Pant, IPL 2022: ‘ঘি খাওয়ার পুরানো গল্প শুনিয়ে চলবে না’! পন্থকে কড়া বার্তা দিলেন Virender Sehwag

আরও পড়ুন: Virat Kohli, IPL 2022: রানে ফেরার জন্য কোহলিকে কোন মজার পরামর্শ দিলেন David Warner? জানতে পড়ুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.