IPL 2022: কেন অভিনব 'ড্রাগন বল জেড' সেলিব্রেশন করলেন Chetan Sakariya? জানতে পড়ুন

নিজস্ব প্রতিবেদন: কলকাতা নাইট রাইডার্সকে (Kolkata Knight Riders) চার উইকেটে হারিয়ে দেওয়ার পর থেকে সব জায়গায় কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) নিয়ে আলোচনা তুঙ্গে। তবে সেই ম্যাচে ১৭ রানে ১ উইকেট নিলেও নজর কাড়লেন তরুণ পেসার চেতন সাকারিয়া (Chetan Sakariya)। নাইটদের ওপেনার অ্যারন ফিঞ্চকে (Aaron Finch) ফিরিয়ে 'ড্রাগন বল জেড' (Dragon Ball Z) সেলিব্রেশন করলেন বাঁহাতি জোরে বোলার। সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই মুহূর্ত ভাইরাল হয়েছে। 

কিন্তু কেন এমন সেলিব্রেশন করলেন চেতন। তিনি বলেন, 'এটা আসলে আবেগ মেশানো সেলিব্রেশন। প্রয়াত বাবার স্মৃতির উদ্দেশ্যে এই বিশেষ উদযাপন করেছিলাম। তিনি চাইতেন আমি কোনও আন্তর্জাতিক ব্যাটারকে বোল্ড করি।'  

ফিঞ্চকে ফিরিয়ে সাকারিয়ার করা উদযাপনের সঙ্গে 'ড্রাগন বল জেড'-এর চরিত্র গোকুর মিল পেয়েছেন নেটিজেনরা। ম্যাচ শেষে প্রতিশ্রুতিমান পেসার নিজের অভিনব উদযাপনের কারণও জানিয়েছেন। দিল্লি ক্যাপিটালস দলের সতীর্থ ও ম্যাচের সেরা নির্বাচিত হওয়া কুলদীপ যাদবের সঙ্গে কথোপকথনে সাকারিয়া জানান তাঁর প্রয়াত পিতার উদ্দেশ্যেই ড্রাগন বল জেডের অভিনব উদযাপন করেছিলেন।

চেতনের পিতা কাঞ্জিভাই সাকারিয়া ২০২১ সালের মে মাসে মাত্র ৪২ বছর বয়সে প্রয়াত হয়েছিলেন। প্রতিশ্রুতিমান পেসার চেতন তার আইপিএল অভিষেক ঘটিয়ছিলেন রাজস্থান রয়্যালসের হয়ে। ২০২২ আইপিএল মেগা নিলামে চেতন সাকারিয়াকে দলে নেওয়ার জন্যে ৪.২০ কোটি টাকা খরচ করে দিল্লি ক্যাপিটালস। শ্রীলঙ্কার বিরুদ্ধে আন্তর্জাতিক অভিষেক ঘটানো এই তরুণ দেশের হয়ে দুটি টি-টোয়েন্টি ও একটি একদিনের ম্যাচ খেলেছেন।

আরও পড়ুন: Kuldeep Yadav, IPL 2022: কেন 'দাদা' Yuzvendra Chahal-এর আগে যেতে চান চায়নাম্যান স্পিনার? জেনে নিন

আরও পড়ুন: DADA and VIRAT, IPL 2022: ফর্ম হারানো King Kohli সম্পর্কে কেন এমন মন্তব্য করলেন Sourav Ganguly? জানতে পড়ুন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

English Title: 
IPL 2022: Chetan Sakariya on his ‘Dragon Ball Z’ celebration after dismissing Aaron Finch
News Source: 
Home Title: 

কেন অভিনব 'ড্রাগন বল জেড' সেলিব্রেশন করলেন Chetan Sakariya? জানতে পড়ুন

IPL 2022: কেন অভিনব 'ড্রাগন বল জেড' সেলিব্রেশন করলেন Chetan Sakariya? জানতে পড়ুন
Caption: 
চেতনের এই 'ড্রাগন বল জেড' সেলিব্রেশন এই মুহূর্তে ভাইরাল। ছবি: টুইটার
Yes
Is Blog?: 
No
Section: