IPL 2022, Ajit Agarkar: পন্টিংয়ের সহকারি হয়ে পন্থের দলে দেশের প্রাক্তন পেসার

রিকি পন্টিং ও ঋষভ পন্থদের জন্য কাজ করার জন্য মুখিয়ে আছেন আগরকর।

Updated By: Feb 24, 2022, 12:26 PM IST
IPL 2022, Ajit Agarkar: পন্টিংয়ের সহকারি হয়ে পন্থের দলে দেশের প্রাক্তন পেসার
দিল্লি ক্যাপিটালসের সাপোর্ট স্টাফ হলেন অজিত আগরকর

নিজস্ব প্রতিবেদন: আসন্ন ১৫ তম আইপিএলে (IPL 2022) দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) ডাগআউটে দেখা যাবে অজিত আগরকরকে (Ajit Agarkar)। বিশ্বকাপ খেলা ভারতের প্রাক্তন জোরে বোলার ঋষভ পন্থদের (Risabh Pant) সহকারি কোচ হয়েছেন। বৃহস্পতিবার অর্থাৎ আজ থেকে শুরু হতে চলা ভারত-শ্রীলঙ্কা সিরিজে আগরকর রয়েছেন ধারাভাষ্যকারের দায়িত্বে। এই দায়িত্ব শেষ করেই নতুন চাকরিতে যোগ দেবেন আগরকর। 
 
দিল্লিতে গুরুদায়িত্ব পেয়ে আগরকর বলছেন, "এই মরশুমে দিল্লি ক্যাপিটালসের সহকারি কোচ হয়ে আমি অত্যন্ত রোমাঞ্চিত। দিল্লি ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলতে পেরেছি বলেও নিজেকে অত্যন্ত ভাগ্যবান মনে করি। এবার নতুন কোনও ভূমিকায় আসছি দিল্লিতে। নিঃসন্দেহে কাজ করার জন্য মুখিয়ে আছি। তরুণ তুর্কীদের দুর্দান্ত একটা দল। টিমের দায়িত্বে ঋষভ পন্থ। বিশ্বের অন্যতম সেরা প্রতিভাবান ক্রিকেটার ও। দলের কোচ রিকি পন্টিং এই খেলার কিংবদন্তি। ওদের সঙ্গে কাজ করার তর সইছে না আমার। আশা করি কিছু বিশেষ মুহূর্ত তৈরি করতে পারব।"

৪৪ বছরের আগরকর দেশের হয়ে ২৬টি টেস্ট (৫৮ উইকেট), ১৯১টি একদিনের ম্যাচ (২৮৮টি উইকেট) ও ৪টি টি-২০ (৩টি উইকেট) ম্যাচ খেলেছেন। আইপিএলে কলকাতা ও দিল্লির জার্সিতেও খেলেছেন তিনি। আগরকর ছাড়াও দিল্লি দলে সহকারি কোচ হিসাবে রয়েছেন প্রবীণ আমড়ে ও জেমস হোপস। দিল্লি বিগত দুই মরশুমে দারুণ ক্রিকেট উপহার দিয়েছে আইপিএলে। এবার দেখার পন্থ অ্যান্ড কোং চ্যাম্পিয়ন হতে পারে কিনা!

আরও পড়ুন: IPL 2022: মুম্বই-পুণেতে আইপিএলের ৭০টি ম্যাচ, ফাইনাল সম্ভবত ২৯ মে!

আরও পড়ুনWriddhimam Saha Exclusive: বিতর্কিত টুইট সিরিজ থেকে IPL-এ নতুন অঙ্গীকার, অকপট ঋদ্ধিমান

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.