Ajinkya Rahane: আইপিএল থেকে ছিটকে গেলেন রাহানে! যাওয়া হবে না ইংল্য়ান্ডেও

রাহানে আইপিএল বায়ো-বাবল ছেড়ে দ্রুত চলে যাবেন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (National Cricket Academy, NCA) সেখানে কম করে চার সপ্তাহের রিহ্যাব হবে প্রাক্তন টেস্ট ভাইস-ক্যাপ্টেনের।   

Updated By: May 16, 2022, 08:24 PM IST
 Ajinkya Rahane: আইপিএল থেকে ছিটকে গেলেন রাহানে! যাওয়া হবে না ইংল্য়ান্ডেও
চোটের জন্য ছিটকে গেলেন রাহানে

নিজস্ব প্রতিবেদন: কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) ওপেনার অজিঙ্কা রাহানে (Ajinkya Rahane) ছিটকে গেলেন চলতি আইপিএল (IPL 2022) থেকে। তৃতীয় গ্রেড হ্যামস্ট্রিং চোটের জন্য রাহানের খেলা হবে না আইপিএল। আগামী জুলাই মাসে ভারত-ইংল্য়ান্ড একটি মাত্র টেস্ট ম্যাচ রয়েছে বার্মিংহ্যামে। রিপোর্ট বলছে চোটের জন্য রাহানের ইংল্যান্ডের বিমান ধরা হবে না। রাহানে আইপিএল বায়ো-বাবল ছেড়ে দ্রুত চলে যাবেন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (National Cricket Academy, NCA) সেখানে কম করে চার সপ্তাহের রিহ্যাব হবে প্রাক্তন টেস্ট ভাইস-ক্যাপ্টেনের। 

গত শনিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে কেকেআর ৫৪ রানে জিতেছে। মনে করা হচ্ছে পুণের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে খেলার সময় ৩৩ বছরের ক্রিকেটার চোট পেয়েছেন। যদিও আইপিএলে রাহানে একেবারেই ভাল ছন্দে ছিলেন না। মাত্র ৭ ম্য়াচে তিনি করেছেন ১৩৩ রান। গত সেপ্টেম্বরে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের পঞ্চম তথা শেষ টেস্ট ছিল ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে। করোনার কারণে ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিলের সঙ্গেই, সিরিজ অসমাপ্ত ভাবে শেষ হয়েছিল এক ম্যাচ বাকি রেখে। বার্মিংহ্যামের এজবাস্টন ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে ওই ম্যাচ। খেলা হবে ১-৫ জুলাই। এই সিরিজে ভারত ২-১ এগিয়ে রয়েছে। 

আরও পড়ুন: Sourav Ganguly: সামনে বিশ্বকাপ, ফর্মে নেই বিরাট-রোহিত! বড় কথা বলে দিলেন সৌরভ

আরও পড়ুনSourav Ganguly: 'ভারতীয় দলে সুযোগ পেলে অবাক হব না,' আইপিএল প্রতিভায় মোহিত সৌরভ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.