IPL 2021: ফের ওয়াংখেড়েতে Covid-19 হানা! আক্রান্ত আরও ৩, মুম্বইতে কি আদৌ খেলা হবে?

ওয়াংখেড়ে স্টেডিয়াম (Wankhede Stadium) যেন করোনার আঁতুড়ঘর! গত সপ্তাহে মুম্বইয়ের এই স্টেডিয়ামের সঙ্গে যুক্ত ১০ জনের করোনা (Covid-19) আক্রান্ত হওয়ার খবর মিলেছিল। নতুন সপ্তাহের দ্বিতীয় দিনেই ফের একবার ওয়াংখেড়েতে মোট তিনজনের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে এল।

Updated By: Apr 6, 2021, 03:52 PM IST
 IPL 2021: ফের ওয়াংখেড়েতে Covid-19 হানা! আক্রান্ত আরও ৩, মুম্বইতে কি আদৌ খেলা হবে?

নিজস্ব প্রতিবেদন: ওয়াংখেড়ে স্টেডিয়াম (Wankhede Stadium) যেন করোনার আঁতুড়ঘর! গত সপ্তাহে মুম্বইয়ের এই স্টেডিয়ামের সঙ্গে যুক্ত ১০ জনের করোনা (Covid-19) আক্রান্ত হওয়ার খবর মিলেছিল। নতুন সপ্তাহের দ্বিতীয় দিনেই ফের একবার ওয়াংখেড়ে মোট তিনজনের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে এল। এদের মধ্য়ে ২ জন মাঠ কর্মী ও ১ জন কলের মিস্ত্রি রয়েছেন। এমনটাই রিপোর্ট সংবাদ সংস্থা এএনআই-এর। মুম্বই ক্রিকেট অ্যাসোসিয়েশন (MCA) জানাচ্ছে যে, আইপিএলের (IPL 2021) নিরাপত্তা নিশ্চিত করতেই আপাতত কোনও মাঠ কর্মীকে মাঠের বাইরে যেতে দেওয়া হচ্ছে না। তাঁরা স্টেডিয়ামের ক্লাবহাউসেই থাকছেন। জানা গিয়েছে গত সপ্তাহে করোনা আক্রান্ত ১০ কর্মীকে বাড়িতে পাঠিয়েই আইসোলেশনে রাখা হয়েছে। কান্দিভালিতে এমসিএ-র যে মাঠ রয়েছে, সেখান থেকে কর্মী আনা হচ্ছে ওয়াংখেড়ে তৈরি করার জন্য। 
 
কোভিড (Covid-19) বিধি মেনে প্লেয়ার-স্টাফ ও অনান্য়দের বায়ো-বাবলে (bio-bubble) রাখা হলেও বারবার মাঠ কর্মীদের করোনা আক্রান্ত হওয়ার খবর নিঃসন্দেহে আইপিএল আয়োজকদের কপালে চিন্তার ভাঁজ ফেলছে। কারণ টুর্নামেন্টের দ্বিতীয় ম্য়াচ (১০ এপ্রিল) অনুষ্ঠিত হবে এই ওয়াংখেড়েতেই। এমএস ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংস (CSK) খেলবে ঋষভ পন্থের দিল্লি ক্য়াপিটালসের (DC) বিরুদ্ধে। ২৫ এপ্রিল পর্যন্ত এই ওয়াংখেড়েতেই হবে ১০টি ম্যাচ।

আরও পড়ুন:  IPL এর জন্য রাস্তা করে দিল মহারাষ্ট্র সরকার, রাত ৮ টার পরেও ওয়াংখেড়েতে হবে প্র্যাকটিস

অন্যদিকে আইপিএলের (IPL 2021) জন্য রাস্তা করে দিল মহারাষ্ট্র সরকার। করোনা বিধ্বস্ত মুম্বইতে জারি হয়েছে নাইট কারফিউ। কিন্তু তাসত্ত্বেও রাত ৮টার পরে করা যাবে প্র্যাকটিস। পাশাপাশি খেলোয়াড়রা টিম বাসে চেপেই রাতে ফিরতে পাবেন নিজেদের হোটেলে। সোমবার এমনটাই নির্দেশ দিয়েছে উদ্ধব ঠাকরের সরকার। রিপোর্ট সংবাদ সংস্থা পিটিআই-এর। মহারাষ্ট্রে ভয়ঙ্কর ভাবে বৃদ্ধি পেয়েছে কোভিড (COVID-19) সংক্রমণ। করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে আরব সাগরের তীরবর্তী শহর মুম্বইয়ে। গত রবিবার "ব্রেক দ্য চেইন" ঘোষণা করেছে মহারাষ্ট্র সরকার। যার ফলে সমগ্র মহারাষ্ট্রে জারি হয়েছে ১৪৪ ধারা ও নাইট কারফিউ (রাত ৮টা থেকে পরদিন সকাল ৭টা পর্যন্ত)। শনি-রবিবার বাদ দিয়ে বাকি পাঁচ দিন যা লাগু থাকবে। তবুও এই পরিস্থিতিতে আইপিএল পেয়ে গেল গ্রিন সিগন্যাল।

.