IPL 2021: ১২ লক্ষ টাকা জরিমানা রোহির শর্মার, আগামীতে ব্যানও হতে পারেন

দ্বিতীয়বার এই ভুল হলে ক্যাপ্টেনকে ২৪ লক্ষ টাকা জরিমানা দিতে হবে

Updated By: Apr 21, 2021, 10:06 AM IST
IPL 2021: ১২ লক্ষ টাকা জরিমানা রোহির শর্মার, আগামীতে ব্যানও হতে পারেন

নিজস্ব প্রতিবেদন: একে দিল্লির কাছে ম্যাচে হার, তার উপর জরিমানা।  জোড়া ধাক্কা পেলেন মুম্বই ইন্ডিয়ানস্ এর ক্যাপ্টেন রোহিত শর্মা (Rohit Sharma)। মঙ্গলবার চেন্নাইয়ের এমএ চিদম্বরম স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালস এর বিরুদ্ধে ম্যাচে স্লো ওভার রেট বজায় রাখার জন্য ১২ লক্ষ টাকা জরিমানা করা হল রোহিত শর্মাকে। ম্যাচের পরেই একটি বিবৃতি প্রকাশ করে আইপিএল (IPL 2021) জানায়, খেলার আচরণবিধি অনুযায়ী স্লো ওভার রেট বজায় রেখে খেলার জন্য মুম্বই ইন্ডিয়ানস এর চলতি মরশুমে প্রথম ভুলে স্কিপার রোহিত শর্মাকে ১২ লক্ষ টাকা জরিমানা ধার্য করা হল।

আরও পড়ুন:IPL 2021: Amit বিক্রমে দিল্লি ৬ উইকেটে হারাল মুম্বইকে

নিয়ম অনুযায়ী, দ্বিতীয়বার এই ভুল হলে ক্যাপ্টেনকে ২৪ লক্ষ টাকা জরিমানা দিতে হবে। পাশাপাশি দলের প্রত্যেকের ৬ লক্ষ টাকা অথবা ম্যাচ ফি-র ২৫ শতাংশ জরিমানা করা হবে। তৃতীয়বারে ক্যাপ্টেনের ৩০ লক্ষ টাকা জরিমানা এবং নির্বাসন। দলের প্রত্যেক সদস্যের ১২ লক্ষ টাকা জরিমানা অথবা ম্যাচ ফি-র ৫০ শতাংশ দিতে হবে।

আরও পড়ুন: IPL 2021: 'আপনি কবে খেলবেন?' ফ্যানের প্রশ্নে Imran Tahir যা বলেলন তা অভাবনীয়

প্রসঙ্গত, দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) বনাম মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) ম্যাচে একাই সব আলো শুষে নেন অমিত মিশ্র (Amit Mishra)৷ মঙ্গলবার চিপকে কথা বলল অমিতের বিশাল অভিজ্ঞতা৷ তাঁর স্পিনের জালে জড়িয়ে পাঁচবারের চ্যাম্পিয়ন দল প্রথমে ব্যাট করে ৯ উইকেট হারিয়ে মাত্র ১৩৭ রানে গুটিয়ে যায়৷ জবাবে দিল্লি ৬ উইকেটে ম্যাচ জিতে নেয় অনায়াসে৷

.