IPL 2021: প্রতিবেশী বুমরাহর কাছে জল চাইলেন সূর্যকুমার! ব্যালকনির কোয়ারেন্টিন কথোপকথন ভাইরাল

দেখুন সেই ভাইরাল পোস্ট

Updated By: Sep 18, 2021, 12:43 PM IST
IPL 2021: প্রতিবেশী বুমরাহর কাছে জল চাইলেন সূর্যকুমার! ব্যালকনির কোয়ারেন্টিন কথোপকথন ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: আবু ধাবিতে কোয়ারেন্টাইন (Quarantine) পর্ব কাটাচ্ছেন জসপ্রীত বুমরাহ (Jaspreert Bumrah), সূর্যকুমার যাদবরা (Suryakumar Yadav)। দলে রয়েছেন রোহিত শর্মাও (Rohit Sharma)। বুমরাহর সঙ্গে তাঁর স্ত্রী সঞ্জনা গণেশনও রয়েছেন কোয়ারেন্টাইনে। ওদিকে, সূর্যকুমারের সঙ্গে রয়েছেন স্ত্রী দেবীশা শেঠী। পরিবারের সঙ্গে কেমন কাটছে কোয়ারেন্টিন পর্ব? তেমনই একটি ছবি ভাইরাল (Viral photo) হল নেটদুনিয়ায়। 

মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) করা সেই টুইটে দেখা যাচ্ছে, বুমরাহর হোটেলের উপরেই রয়েছেন সূর্যকুমার। আবু ধাবিতে গিয়েও চেনা প্রতিবেশীকে খুঁজে পেলেন উভয়েই। ব্যালকনি দিয়ে সারলেন কোয়ারেন্টিন কথোপকথনও। তাদের সেই কথোপকথনের ছবি দিয়ে মুম্বই ইন্ডিয়ান্সের পোস্টে মজা করে লেখা হয়, 'আচ্ছা! আপনার কাছে কি জল আছে?' বুমরাহকে যেন জিজ্ঞেস করছেন সূর্যকুমার। আর সেই মজার পোস্টটিই মুহূর্তে ভাইরাল হয়। 

আরও পড়ুন: Pakistan vs New Zealand: ইমরানের ফোনেও চিড়ে ভিজল না, দল ফেরাতে মরিয়া নিউজিল্যান্ড

কোয়ারেন্টিন পর্ব শেষ করে আগামিকালই প্রস্তুতিতে নামতে পারেন বুমরাহ, রোহিতরা।  ১৯ সেপ্টেম্বর চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে আইপিএলের দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচ রয়েছে রোহিত শর্মার দলের। এই বছর আইপিএল চ্যাম্পিয়ন হলে টানা তিন বার ট্রফি জয়ের স্বাদ পাবে মুম্বই ইন্ডিয়ান্স। এই রেকর্ড আইপিএলের আর কোনও টিমের নেই। সেই লক্ষ্যেই প্রস্তুত হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.