IPL 2021: ম্যাচ জিতিয়ে কী বললেন নাইটদের নায়ক Rahul Tripathi? জানতে পড়ুন

জোড়া জয়ের পর আত্মবিশ্বাসী কেকেআর। 

Updated By: Sep 24, 2021, 04:44 PM IST
IPL 2021: ম্যাচ জিতিয়ে কী বললেন নাইটদের নায়ক Rahul Tripathi? জানতে পড়ুন
মারমূখী মেজাজে রাহুল ত্রিপাঠি। ছবি - টুইটার

নিজস্ব প্রতিবেদন: গত দুই ম্যাচে জোড়া জয়ের পর সবাই ভেঙ্কটেশ আইয়ারকে (Venkatesh Iyer) নিয়ে মাতামাতি করলেও, রাহুল ত্রিপাঠিও (Rahul Tripathi) কম যান না। মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) বোলিংকে হেলাফেলা করে সেটা প্রমাণ করে দিয়েছেন এই ডানহাতি ব্যাটসম্যান। তাঁর ৪২ বলে অপরাজিত ৭২ রানের সুবাদে রোহিত শর্মার (Rohit Sharma) দলের বিরুদ্ধে সাত উইকেটে জয় পায় কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। দ্বিতীয় উইকেটে রাহুল ও ভেঙ্কটেশ দ্রুত গতিতে ৮৮ রান যোগ করে দলের জয় নিশ্চিত করেন। 

দলকে জিতিয়ে রাহুল বলেন, "এমন একটা কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে রান পেয়ে ভাল লাগছে। তবে সবচেয়ে আনন্দের বিষয় হল দলকে জিতিয়ে মাঠ ছাড়তে পারলাম। এরজন্য অবশ্য হেড কোচ ব্রেন্ডন ম্যাকুলামকেও ধন্যবাদ জানাই। ও আমাকে মাথা ঠান্ডা রেখে ব্যাট করার নির্দেশ দিয়েছিল। ওর কথাও কাজ লেগেছে।"  

আরও পড়ুন: IPL 2021: গোয়ায় আইপিএল বেটিং চক্রের হদিশ, পুলিসের হাতে ৬ বুকি

মুম্বইয়ের ঝুলিতে কম রান থাকায় রোহিতের বোলারদের বিরুদ্ধে চাপ বাড়াতে সুবিধা হয়েছিল। এমনটাই মনে করেন রাহুল। তিনি যোগ করেন, "কম রান আটকানোর ক্ষেত্রে বোলাররা এমনিতেই চাপে থাকে। এরমধ্যে তাদের উপর আক্রমণ বাড়ালেই কেল্লা ফতে। সেই নীতি বজায় রেখে মুম্বইয়ের বিরুদ্ধে ব্যাট করেছি।  

চলতি আইপিএল-এর (IPL 2021) প্রথম পর্বে নাইটরা একেবারেই ছন্দে ছিল না। তবে দ্বিতীয় পর্ব শুরু হতেই ঘুরে দাঁড়িয়েছে অইন মর্গ্যানের (Eoin Morgan) দল। সেটা মনে করিয়ে রাহুল শেষে বলেন, "নিজেদের আত্মবিশ্বাস বাড়ানোর জন্য দুটো ম্যাচ জেতার খুব দরকার ছিল। আমাদের সাজঘরের পরিবেশ ভাল বেশ ভাল। তাই এই মুহূর্তে প্লে-অফে যাওয়া ছাড়া আর কিছুই ভাবছি না।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.