IPL 2021: কোন কারণে শেষ মুহূর্তে হারল KKR? জানিয়ে দিলেন Eoin Morgan

হারের দায় স্বীকার করলেন অইন মর্গ্যান।

Updated By: Oct 2, 2021, 01:41 PM IST
IPL 2021: কোন কারণে শেষ মুহূর্তে হারল KKR? জানিয়ে দিলেন Eoin Morgan
ক্যাচ ছাড়ার জন্যই ম্যাচ হাতছাড়া হয়েছে। মেনে নিলেন মর্গ্যান। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ক্রিকেটে একটি পুরোনো প্রবাদ এখনও চালু আছে। 'ক্যাচেস উইন ম্যাচেস'। রুদ্ধশ্বাস ম্যাচে পঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে ৫ উইকেটে হারের পর সেটাই উপলব্ধি করেছেন কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) অধিনায়ক অইন মর্গ্যান (Eoin Morgan)।

ম্যাচের শেষে সম্প্রচারকারী চ্যানেলকে মর্গ্যান বলেন, "এই ম্যাচে আমরা একদমই ভাল ফিল্ডিং করতে পারিনি। আমি ক্যাচ ফেলে দেওয়ার সঙ্গে বাকিরাও বেশ কয়েকটি ক্যাচ ফেলেছে। এর খেসারত ম্যাচ হেরে দিতে হল। এমন টানটান ম্যাচে বিপক্ষের আরও কয়েকটা উইকেট নিলে আমাদের সুবিধাই হত। তবে আমরা দারুণ লড়াই করেছি। এই পিচে অন্তত লড়াই করার মতো রান তো করেইছিলাম। পঞ্জাব ভাল শুরু করলেও আমাদের বোলাররা দারুণ বোলিং করে দলকে ম্যাচে ফিরিয়ে নিয়ে আসে। তবে দিনের শেষে ক্যাচ ফেলা কাল হয়ে দাঁড়াল।" 

আরও পড়ুন: IPL 2021: কেন Eoin Morgan-এর ঘাড়ে দোষ চাপালেন Brendon McCullum?

 

১৬৫ রান তাড়া করতে নেমে পঞ্জাব শেষ ওভারে পাঁচ উইকেটে ম্যাচ জিতে যায়। এই জয়ের পর প্লে-অফে যাওয়ার আশা জিইয়ে রাখল কেএল রাহুলের দল। মায়াঙ্ক আগরওয়াল ও নিকোলাস পুরানের একাধিক ক্যাচ নাইট ফিল্ডাররা। শেষ বলে রাহুল ত্রিপাঠি (Rahul Tripathi) বাউন্ডারিতে দাঁড়িয়ে শাহরুখ খানের ক্যাচ ফেলে দেওয়ার জন্য ওভার বাউন্ডারি পেয়ে জয় নিশ্চিত করে পঞ্জাব। একাধিক ক্যাচ ফেলে দেওয়ার জন্যই যে হার হজম করতে হল সেটা মেনে নিলেন নাইট অধিনায়ক। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.