IPL 2021: KL Rahul ও Mayank Agarwal ঝলসালেন! দিল্লিকে ১৯৬ রানের টার্গেট দিল পঞ্জাব

 চলছে চলতি আইপিএলের (IPL 2021) প্রথম ডাবল হেডার! রবিবাসরীয় জোড়া ম্যাচের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি দিল্লি ক্যাপিটালস ও পঞ্জাব কিংস (DC vs PBKS)। ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করল পঞ্জাব।

Updated By: Apr 18, 2021, 09:20 PM IST
IPL 2021: KL Rahul ও Mayank Agarwal ঝলসালেন! দিল্লিকে ১৯৬ রানের টার্গেট দিল পঞ্জাব

নিজস্ব প্রতিবেদন: চলছে চলতি আইপিএলের (IPL 2021) প্রথম ডাবল হেডার! রবিবাসরীয় জোড়া ম্যাচের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি দিল্লি ক্যাপিটালস ও পঞ্জাব কিংস (DC vs PBKS)। ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করল পঞ্জাব। দলের দুই দুর্দান্ত ওপেনার কেএল রাহুল ও ময়াঙ্ক আগরওয়ালের (KL Rahul ও Mayank Agarwal) ব্যাটে ভর করে পঞ্জাব চার উইকেট হারিয়ে দিল্লিকে ১৯৬ রানের টার্গেট দিল।

আরও পড়ুন: IPL 2021, RCB vs KKR: জয়ের হ্যাটট্রিক কোহলিদের, ব্য়াক-টু-ব্যাক হার কলকাতার

এদিন মারমুখী মেজাজেই রাহুল-ময়াঙ্ক ব্যাট করতে শুরু করেছিলেন। ১৩ ওভারের মধ্যেই ১২২ রান তুলে ফেলেন দুই স্মার্ট ক্রিকেটার। ময়াঙ্ক ৩৬ বলে ঝোড়়ো ৬৯ রানের ইনিংস খেলে দলের জন্য নিজের যথাযথ অবদান রেখে যান। সাতটি ৪ ও চারটি ৬ দিয়ে নিজের ইনিংস সাজান ময়াঙ্ক। লুকমান মেরিওয়ালার বলে শিখর ধাওয়ানের হাতে ক্যাচ আউট হয়ে যান তিনি। কয়েক ওভারের মধ্যেই ময়াঙ্কের পথ ধরেন রাহুলও। ৫১ বলে ৬১ রানের ইনিংস খেলে কাগিসো রাবাদার বলে উইকেট দিয়ে আসেন পঞ্জাবের অধিনায়ক।রাহুলের ব্যাট থেকে আসে ৭টি চার ও ২টি ছয়। রাহুল যখন ফেরেন তখন ১৬ ওভারের খেলা চলছিল। পঞ্জাবের স্কোর ছিল ১৪১। এরপর বাকি চার ওভারে ক্রিস গেইল (১১) দীপক হুডা (অপরাজিত ২২) ও শাহরুখ খান (১৫) মিলে দলের স্কোর নিয়ে যান ১৯৫ রানে।

 

 

.