আমিরশাহিতে এই ৬ দিনের কোয়ারেন্টিন যেন চার মাসের থেকেও কঠিন!

বিসিসিআই-এর আইপিএল এসওপি- অনুযায়ী আইপিএল খেলতে আমিরশাহিতে পৌঁছে নিয়মমতো ছয় দিনে্র কোয়ারেন্টিনে থাকতে হবে সবাইকে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 4, 2020, 07:05 PM IST
আমিরশাহিতে এই ৬ দিনের কোয়ারেন্টিন যেন চার মাসের থেকেও কঠিন!
ছবি সৌজন্যে : টুইটার

নিজস্ব প্রতিবেদন:  দেশে করোনাভাইরাসের কারণে লকডাউনে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে একমাত্র মহম্মদ শামিকেই খেলা নিয়ে নিয়মিত ব্যস্ত থাকতে দেখা গিয়েছে। আসলে তাঁর গ্রামের বাড়িতে সেই ব্যবস্থাপনা ছিল তাই বেশ সুবিধেই হয়েছে শামির। এখন অবশ্য দুবাইয়ে কিং ইলেভন পঞ্জাবের হয়ে আইপিএল-এর প্রস্তুতি নিচ্ছেন টিম ইন্ডিয়ার এই পেসার। দেশে কয়েক মাসের লকডাউনের পর আমিরশাহিতে পৌঁছে যেন হাঁফ ছেড়ে বেঁচেছেন ভারতীয় ক্রিকেটাররা। কিন্তু অন্য কথা বলছেন মহম্মদ শামি। তাঁর মতে চার মাসের লকডাউন জীবনের চেয়ে আমিরশাহিতে হোটেলে ছয় দিনের কোয়ারেন্টিন যেন অনেক কঠিন।

বিসিসিআই-এর আইপিএল এসওপি- অনুযায়ী আইপিএল খেলতে আমিরশাহিতে পৌঁছে নিয়মমতো ছয় দিনে্র কোয়ারেন্টিনে থাকতে হবে সবাইকে। এই ছয়দিনের কোয়ারেন্টিন পর্ব শেষে শামি তাঁর অভিজ্ঞতা শেয়ার করেছেন। তিনি বলেছেন, "চার মাস সবার জন্যই খুব কঠিন সময়। সে খেলার জগতের সঙ্গে যুক্ত কেউ হোক কিংবা সাধারণ মানুষ। ঈশ্বরকে ধন্যবাদ যে আমি নিজের মতো অনুশীলন করে যেতে পেরেছি, সেই ব্যবস্থা আমার ছিল। যখন আমরা আমিরশাহিতে এসে ছয় দিনের কোয়ারেন্টিনে গেলাম, সেই ছ দিন আমার মনে হয়েছে ওই চার মাসের থেকেও কঠিন। এবার মাঠে নেমে অনুশীলন করছি এখন সব ঠিক আছে।"

লকডাউন চলাকালীন অনুশীলনের সুফল এখন যে পাচ্ছেন সেটাও জানিয়েছেন শামি। বৃহস্পতিবারই তিরিশে পা দিয়েছেন ভারতীয় পেসার। জন্মদিনে টিমমেটদের সঙ্গেই সেলিব্রেট করেছেন তিনি।

 

 

আরও পড়ুন -

.