INDvsWI: ইডেনে থাকবে ৭৫ শতাংশ দর্শক, জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

সিএবি-র পাশে মমতা বন্দ্যোপাধ্যায়। 

Updated By: Jan 31, 2022, 08:41 PM IST
INDvsWI: ইডেনে থাকবে ৭৫ শতাংশ দর্শক, জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়
সিএবি-র পাশে মমতা বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব প্রতিবেদন: সিএবি (CAB) কর্তাদের কাছে আনন্দের খবর। কারণ ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের (INDvsWI) আসন্ন টি-টোয়েন্টি সিরিজে গ্যালারি ভরাবেন ক্রিকেটপ্রেমীরা। সোমবার নবান্নে সেই ঘোষণা করে দিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তবে রাজ্যে কোভিড পরিস্থিতি এখনও স্বাভাবিক নয়। তাই ৭৫ শতাংশ গ্যালারি ভরানোর অনুমতি দিল পশ্চিমবঙ্গ সরকার। 

১৬, ১৮ ও ২০ ফেব্রুয়ারি ইডেন গার্ডেন্সে নামবেন রোহিত শর্মা, বিরাট কোহলির টিম ইন্ডিয়া। ঘরের মাঠে প্রিয় তারকাদের দেখার জন্য মুখিয়ে আছেন অগণিত ক্রিকেটপ্রেমী। অবশেষে রাজ্য সরকারের ঘোষণার পর সবাই উচ্ছ্বসিত। সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া বলেন, "নিঃসন্দেহে খুশির খবর। ক্রিকেটপ্রেমীদের জন্য খুশির খবর।" 

আরও পড়ুন: Rafael Nadal: 'স্পেনীয় গ্ল্যাডিয়েটর' রাফার ২১টি গ্র্যান্ডস্ল্যাম জয়ের কাহিনী, ছবিতে দেখুন

আরও পড়ুন: Kiyan Nassiri: ISL 2021-22: ‘বিস্ময় বালক’ কিয়ানের বৈচিত্রে মজে রয়েছেন প্রাক্তন কোচ Kibu Vicuna

মুখ্যমন্ত্রীর ঘোষণার পর টিকিট ছাপানোর কাজও দ্রুত শুরু করে দিচ্ছে সিএবি। তবে ৭৫ শতাংশ দর্শক নিয়েই হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজ। গত নভেম্বরে ভারত-নিউজিল্যান্ড শেষ টি-টোয়েন্টি দেখতে মাঠে হাজির ছিল ৭০ শতাংশ দর্শক। তাই আয়োজনের কোনও খামতি রাখছে না সিএবি।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.