INDvsWI: অনুশীলনে যোগ দিলেন KL Rahul, Mayank Agarwal

চাপমুক্ত অধিনায়ক রোহিত শর্মা।  

Updated By: Feb 7, 2022, 08:31 PM IST
INDvsWI: অনুশীলনে যোগ দিলেন KL Rahul, Mayank Agarwal
নেটে ব্যাটিং সাধনায় মগ্ন কেএল রাহুল। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন: দ্বিতীয় একদিনের ম্যাচের আগে অনুশীলনে যোগ দিলেন কেএল রাহুল ও ময়ঙ্ক আগরওয়াল। এমনকি কোভিড যুদ্ধ জিতে মাঠে ফিরে এলেন নভদীপ সাইনি। হেড কোচ রাহুল দ্রাবিড়ের তত্বাবধানে অনুশীলন করলেন এই তিন ক্রিকেটার। ফলে ৯ ফেব্রুয়ারি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচের দলে এই তিন ক্রিকেটারকে রাখতে আর কোনও বাধা রইল না। সোমবার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অনুশীলন করেন কেএল রাহুল ও ময়ঙ্ক। 

ব্যক্তিগত কারণে প্রথম একদিনের ম্যাচ খেলেননি দলের সহ-অধিনায়ক কেএল রাহুল। শিখর ধওয়ন-সহ চার ক্রিকেটার কোভিডে আক্রান্ত হওয়ার পর দলে ডাক পেয়েছিলেন ময়ঙ্ক। তিনিও তিনদিনের নিভৃতবাস কাটিয়ে নেটে ব্যাটিং চর্চা করলেন। 

আরও পড়ুন: INDvsWI: ফের Virat Kohli ব্যাটিং দেখে হতাশা প্রকাশ করলেন Sunil Gavaskar

আরও পড়ুন: INDvsWI: অন্ধকার কাটিয়ে অবশেষে অভিষেক, আবেগপ্রবণ হয়ে পড়লেন Deepak Hooda

এই দুই ক্রিকেটার দলে ফিরে আসায় এখন অনেকটা চাপমুক্ত অধিনায়ক রোহিত শর্মা। কারণ তাঁর কাছে ওপেনিং স্লটের বিকল্প বেড়ে গেল। প্রথম একদিনের ম্যাচে তরুণ ইশান কিষানকে নিয়ে ওপেন করেছিলেন 'হিট ম্যান'। দুজন মিলে প্রথম উইকেটে ১৩.১ ওভারে ৮৪ রান তুলে দেন। অধিনায়কোচিত ইনিংস খেলে রোহিত করেছিলেন ৫১ বলে ৬০ রান। ইশানের ব্যাট থেকে এসেছিল ৩৬ বলে ২৮ রান। এখন দ্বিতীয় ম্যাচে এই কম্বিনেশন দেখা যায় কিনা সেটাই দেখার। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.